• ঢাকা
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বন্যার মধ্যে ঘর থেকে বের হতে গিয়ে অন্তঃসত্ত্বার মৃত্যু


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ০৮:০২ পিএম
বন্যার মধ্যে ঘর থেকে বের হতে গিয়ে অন্তঃসত্ত্বার মৃত্যু

ব্রা𒉰হ্মণবাড়িয়ার আখাউড়ায় বন্যার পানিতে ডুবে সুবর্ণা আক্তার নামের এক অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু হয়েছে। বুধবার (২১ আগস্ট) উপজেলার বীরচন্দ্রপুর🍷 গ্রামে এ ঘটনা ঘটে।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে🔥ক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) লুৎফুর রহমান ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. 🌜জালাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

🍬তারা জানান, সুবর্ণা আক্তারের ঘরে বানের পানি ঢুকে পড়ে। এসময় তিনি তাড়াহুড়ো করে সরতে গিয়ে হোঁচট খেয়ে পড়ে যান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ওই 🦩নারী মারা যান।

বুধবার ভারত থেকে আসা পানিতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর তলিয়ে যায়। পানি উঠেছে আশপাশের অন্তত ১০টি গ্রামে। পানির তোড়ে একটি অস্থায়ী সেতু ভেঙে আখাউড়া-আগরতলা সড়কে যান চলাচল🍃 বন্ধ হয়ে য🌳ায়।

স্থানীয় ও প্রশাসন সূত্র জানায়, মঙ্গলবার (২০ আগস্ট) রাত থেকে আখাউড়ায় ভারী বর্ষণ শুরু হয়। এ অবস্থায় সকাল থেকে বন্দরের পাশ বয়ে যাওয়া খাল দিয়ে ভারত থেকে তীব্র বেগে পানি ঢুকতে থাকে💖। একপর্যায়ে স্থলবন্দর, বাউতলা, বীরচন্দ্রপুর, কালিকাপুর, বঙ্গেরচর, সাহেবনগরসহ অন্তত ১০টি গ্রামে পানি ঢুকে পড়ে। ভেঙে যায় গাজীরবাজার এলাকার অস্থায়ী সেতু।

এর আগে খলাপাড়া🦩 এলাকায় হাওড়া নদীর বাঁধের কিছু অংশ ভেঙে পানি ঢুকতღে শুরু করে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গাজালা পারভীন রুহি ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে দেখেন।

Link copied!