• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টাকা পয়সা দেখে ডেটে যেতেন উরফি জাভেদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৯, ২০২৩, ০৫:৫১ পিএম
টাকা পয়সা দেখে ডেটে যেতেন উরফি জাভেদ

শোবিজ অঙ্গনে আলোচিত-সমালোচিত তারকা উরফি জাভেদ। সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্ভট পোশাক পরিধান ও ফ্যাশনের জন্য বরাবরই আলোচনার শীর্ষে থাকেন ভারতীয়ജ এই মডেল। তবে লোকের নিন্দাকে পরোয়া না করে নিজের মতো করেই সাজতে ব্যস্ত তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে উরফি বলেন, ‘‘এসকল সমালোচনা আমি মাথায়ই নেই না। কারণ এখন অনেক বদলে গিয়েছি। টাকা পয়সা আমাকে আকৃষ্ট করে না। কারণ 𒀰আমি নিজেই টাকা রোজগার করি।’’

এই মডেল আরও বলেন, ‘‘যারা সমালোচনা করছে আমি তাদের বিয়ে করতে যাচ্ছি না বা তাদের মায়ের সঙ্গেও দেখা করতে যাচ্ছি না। তাই আমার যা ইচ্ছা সেটাই পরবো। এটাই আমার কাজ।’’ এখন কারো সঙ্গে ডেটে ✃যাওয়ার আগে তার টাকা পয়সা না দেখলেও একটা সময় টাকা পয়সা দে𒅌খেই ডেটে যেতেন। কারণ তিনি বিএমডাব্লিউ, অডি পছন্দ করতেন বলে জানান তিনি। 

উরফির জানান, ‘ডেটে যাওয়ার আমার একটাই ক্রাইটেরিয়া থাকত। আমি সেই ব্যক্তির বিএমডাব্লিউ বা অডি দেখলেই পছন্দ করে ফেলতাম। কারণ আমি সবসময় পাঁচ তারকা হোটেলে যেতে চাইতাম। কোনো ক্যাফেতে নয়।’
পোশাকের কারণে নানা ঝামেলায় পড়লেও পাল্টা চোখ রাঙিয়ে উড়িয়ে দিয়েছেন, কোনকিছুতে পাত্তাই দেন𒆙নি উরফি। এমনকি অদ্ভুত সব পোশাকের কারণে ধর্ষণ ও খুনের হুমকিও পেয়েছেন এই তারকা।

Link copied!