• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আনকাট ছাড়পত্র পেল নিরব-বুবলীর ‘ক্যাসিনো’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ০২:১৫ পিএম
আনকাট ছাড়পত্র পেল নিরব-বুবলীর ‘ক্যাসিনো’

ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় ছিল অভিনেতা নিরব ও অভিনেত্রী বুবলী অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ক্যাসিনো’। শুটিং শেষ হওয়ার প্𒐪রায় তিন বছর পর মুক্তি পাবে সিনেমাটি। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে কোনো ধরনের কাটছাঁট ছাড়াই ছাড়পত্র পেয়েছে নিরব ও বুবলী জুটির প্রথম ও আলোচিত সিনেমা ‘ক্যাসিনো’।

রোববার (২৫ জুন) বিনা কর্তনে সিনেমাটির ছাড়পত্রের খবরটি নিশ্চিত করেছেন পরিচালক সৈকত নাসির। এ ছাড়া বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্যদ🌌ের প্রশংসাও পেয়েছে সিনেমাটি, জানান তিনি।

সিনেমাটির সেন্সর ছাড়পত্র প্রসঙ্গে পরিচালক সৈকত নাসির গণমাধ্যমকে বলেন, “বেশ কয়েক দিন আগে সিনেমটি সেন্সর বোর্ডে জমা দিয়েছিলাম। রোববার সিনেমাটি দেখে কোনো সমস্যা ছাড়াই প🅠াস করে দিয়েছেন বোর্ডের সদস্যরা। আমাকে ফোনে খবরটি ♌জানিয়ে সিনেমার প্রশংসা করেছেন তারা।”

২০১৯ সালে বাংলাদেশে অবৈধ ক্যাসিনোর বিরুদ্ধে অভিﷺযান ও অর্থ পাচার নিয়ে সিনেমাটির গল্প। এতে গোয়েন্দা সং🌄স্থার এক সদস্য ‘নেওয়াজ’ চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব।

নিরব বলেন, “দেশে অবৈধভাবে গড়ে ওঠা ক্যাসিনোর বিরুদ্ধে সরকারি অভিযানের গল্প উঠে এসেছে ক্যাসিনো সিনেমায়। সরকারি পোশাক পরে অভিনয়ের একটা আলাদা ব্যাপার আছে। এই সিনেমায় আমার পোশাক থেকে শুরু করে গেটআপ, চলাফেরা, কথা বলা—সবই আলাদা।🌄 ফলে ছবিটির জন্য আমাকে বাড়তি সময় দিতে হয়েছে।” দীর্ঘদিন পরে মুক্তি পেলেও সিনেমা হলে শক্ত অবস্থান তৈরি করতে পারবে বলে বিশ্বাস করেন নিরব।

‘ক্যাসিনো’ সিনেমায় নিরব-বুবলী ছাড়াও আছেন তাসকিন রহমান, ডন, দিলরুবা দোয়েল, নিপা আহমেদ রিয়েলি পꦐ্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছেন রাজিব সারওয়ার। ইতিমধ্য♈ে ‘ক্যাসিনো’র টিজার ও টাইটেল গান প্রকাশ পেয়েছে, যা দর্শকদের মুগ্ধ করেছে।

Link copied!