• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিলামে টাইটানিক অভিনেত্রীর পোশাক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৩, ০৪:৪১ পিএম
নিলামে টাইটানিক অভিনেত্রীর পোশাক
টাইটানিকের ‘রোজ’ কেট উইন্সলেটের জ্যাকেট, ছবি: সংগৃহীত

বিশ্ববিখ্যাত টাইটানিক সিনেমাতে অভিনয় করে দর্শক হৃদয়ে রোমান্সে꧒র শীর্ষে রয়েছেন হলিউডের বিখ্যাত অভিনেতা-অভিনেಞত্রী কেট উইনস্লেট ও লিওনার্দো ডিক্যাপ্রিও। সম্প্রতি সেই টাইটানিকের নায়িকা রোজ আথাৎ কেট উইন্সলেটের পরা একটি ওভারকোট নিলামে তোলা হয়েছে।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়ে﷽ছে, টাইটানিক সিনেমায় অভিনেত্রী কেট উইন্সলেট অন-স্ক্রিন চরিত্র ‘রোজ’-এর ভূমিকায় অভিনয়ের সময় পড়া এক✅টি ওভারকোট আমেরিকার নিউ জার্সির নিলামকারী সংস্থা গোল্ডিন অনলাইনে নিলাম করতে চলেছে। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সিইও কেন গোল্ডিন জানিয়েছেন, ওভারকোটটির দাম একশো হাজার ডলার অতিক্রম করে যাবে।  

সংবাদমাধ্যমটি জানায়, ওভারকোটে গোলাপি উলের উপর কালো এমব্রয়ডারি করা হয়েছে। য🀅া ডিজাইন করেছিলেন ডেবোরা লিন স্কট। স্কটের ডিজাইনের উপর ভিত্তি করღে জে পিটারম্যান কোম্পানি এই কোটটি তৈরি করেন। টাইটানিকের জন্য পোশাক ডিজাইন করে স্কট একাডেমি পুরস্কারও পান।

এর আগে শুক্রবার 𒐪রাতে নিলাম শুরু হওয়ার পর পাঁচজন এতে অংশ নিয়েছেন। এখন পর্যন্ত সর্বোচ্চ দাম উঠেছে ৩৪ হাজার ডলার। আগামী ১৩ সেপ্টেম্বর পর্যন্ত চলবে নিলাম। যে বেশি দাম দিতে পারবেন, তারই সংগ্রহে যাবে ꦐআইকনিক ওই জ্যাকেটটি।

Link copied!