• ঢাকা
  • মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪, ২৬ ভাদ্র ১৪৩১, ৫ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যে কারণে ভারতীয় সিনেমা থেকে সরে এলেন ফারিণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ১২:৩৬ পিএম
যে কারণে ভারতীয় সিনেমা থেকে সরে এলেন ফারিণ
তাসনিয়া ফারিণ। ফাইল ছবি

টালিউডের অভিনেতা দেবের বিপরীতে ভারতীয় একটি ছবিতে কাজ করার 🌊কথা ছিল তাসনিয়া ফারিণের। অভিজিৎ সেনের পরিচালনায় ‘প্রতীক্ষা’ নামের সিনেমাটির শুটিং শুরুর কথা ছিল আগামী নভেম্বর মাসে। তবে এই ꧋সিনেমাতে ফারিণ আর কাজ করছেন না।

সোমবার সন্ধ্যায় ছবি থেকে সরে আসার বিষয়টি নিশ্চিত করে ফারিণ বলেন, “নানা অ🗹নিশ্চয়তার কারণেই সিনেমাটি থেকে সেরে এসেছি। রোববার রাতে ছবির প্রযোজক অতনু রায় চৌধুরীর সঙ্গে দীর্ঘ সময় ধরে আলাপ করার পর এই সিদ্ধান্ত নিয়েছি। আপাতত সিনেমাটিও হচ্ছে না।”

বাংলাদেশের জনপ্রিয় এই অভিনেত্রীℱ বলেন, “আওয়ামী সরকার পতনের পর বাংলাদেশ থেকে ভারতের ভিসা জটিলতা তৈরি হয়েছে। ভিসওা পেতে সময় লাগছে। নির্ধারিত নভেম্বর মাসে শুটিং শুরু করা না গেলে সমস্যা। কারণ, ওই সময় শুটিং শুরু করা না গেলে দেব ও মিঠুন চক্রবর্তীর শিডিউল পাওয়া যাবে না। কিন্তু সঠিক সময়ে বাংলাদেশ থেকে ভিসা পাওয়াও অনিশ্চিত। এসব কারণে ছবিটিতে কাজ করা হচ্ছে না।”

ছবিটির কাজ বাতিল করার কারণে ওই একই শিডিউলে নতুন একটি ওটিটির কাজ হাতে নিয়েছেন ফারিণ। তিনি বলেন,🔴 “সিনেমাটির কারণে অনেক কাজই ছাড়তে হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি করছি না। ওই শিডিউলে নতুন একটি ওটিটির কাজ হাতে নিয়েছি। এটিও একটি বড় বাজেটের কাজ।”

সূত্র : প্রথম আলো

Link copied!