• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৫ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিজয়ের নতুন সিনেমা, ৪ দিনে আয় ৩০০ কোটি রুপি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৪, ০৫:২১ পিএম
বিজয়ের নতুন সিনেমা, ৪ দিনে আয়  ৩০০ কোটি রুপি
‘দ্য গোট-গ্রেটেস্ট অব অল টাইম’ সিনেমার দৃশ্যে থালাপাতি বিজয়। ছবি: সংগৃহীত

তামিল সুপারস্টার থালাপাতি বিজয় অভিনীত নতুন সিনেমা ‘দ্য গোট-গ𓆉্রেটেস্ট অব অল টাইম’ মাত্র ৪ দিনেই বিশ্বব্যাপী আয় করলো প্রায় ৩০০ কোটি রুপি। বলিউড মুভি রিভিউজ বলছে, মুক্তির চার দিনে বিশ্বব্যাপী ‘দ্য গোট’ ছবিটির আয় দাঁড়িয়েছে ২৮১ কোটি রুপি। ফলে ৩০০ কোটির রেকর্ড গড়তে আর বেশি সময় নিবে না 🎀এই সিনেমা।

এদিকে মুক্তির প্রথম দিনে চলতি বছরের সর্বোচ্চ আয় করা তামিল সিনেমা হিসেবে রের্কড গড়েছে ‘দ্য গোট’ সিনেমাটি। এবার বিশ্বব্যাপী ✱সর্বোচ্চ আয়কারী তামিল সি💦নেমা হিসেবে দ্বিতীয় স্থানে জায়গা করে নিলো এই সিনেমাটি। যেই তালিকায় নাম রয়েছে গত বছর মুক্তি পাওয়া বিজয়ের আরেক সিনেমা ‘লিও’র। সেই সিনেমার রেকর্ড ভাঙতে পারেনি ‘দ্য গোট’।

‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’ সায়েন্স ফিকশন অ্যাকশন ঘরানার সিনেমা। এই ছবিতে বিজয়কে দেখা গেছে দ্বৈত চরিত্রে। একটি ইলায়াথালাপতি এবং আরেকটি থালাপতি। একজন ভালো মানুষ, আরেকজন খারাপ। একজনের বয়স কম, 🍃আরেকজনের বেশি। ডাবল থা💧লাপতি মানে ডাবল অ্যাকশন। নির্মাতার অসাধারণ নির্মাণের কারণে সিনেমার পর্দা থেকে চোখ সরানোর উপায় ছিল না দর্শকদের। ছবিতে পারিবারিক আবেগ, অ্যাকশন, হিউমার, ড্রামা, টুইস্ট সবই আছে। আছে দেশ বিদেশ ঘুরে বেরানোর গল্প।

থালাপাতি বিজয় ছাꦑড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রভু দেবা, মোহন, জয়রাম, যোগী বাবু, মীনাক্ষী চৌধুরী, লায়লা প্রমুখ। ৪০০ কোটি রু🐟পি বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন কালাপাথি এস. আঘোরাম, কালাপাথি এস. গণেষ, কালাপাথি এস. সুরেশ।

- বলিউড মুভি রিভিউজ

Link copied!