• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রভাবশালী নারীর তালিকায় পঞ্চম টেইলর সুইফট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩, ০৩:২৪ পিএম
প্রভাবশালী নারীর তালিকায় পঞ্চম টেইলর সুইফট
টেইলর সুইফট। ছবি: সংগৃহীত

বিলবোর্ড, টপচার্ট আর কনসার্ট মাতানো আলোচিত শিল্পী টেইলর সুইফট। তার গান মানেই এক উন্মাদনা। এবার গান গেয়েই পৃথিবীౠর সবচেয়ে প্রভাবশালী নারীর তালিকায় তারকা হিসেবে শীর্ষস্থানটি অর্জন করে নিয়েছেন টেইলর সুইফট।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) এমনই ১০০ নারীর তালিকা প্রকাশ করেছে বিখ্যাত সাময়িকী ফোর্বস। সেখানেই উঠে এসেছে বিভিন্ন জনপ্রিয় নারী তারকা, ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্বের নাম। এ তালিকার পঞ্চম স্থানে এসে চমকে দিয়েছ𝄹েন জনপ্রিয় মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী টেইলর সুইফট।

ফোর্বস জানিয়েছে, সম্প্রতি ধনকুবের হয়েছেন ৩৩ বছর বয়সী এই মার্কিন মিউজিক সেনসেশন টেইলর সুইফট। তার বর্তমান সম্পদের পরিমাণ ১.১ বিলিয়ন ডলার। যা বাংলাদেশি মুদ্রায় ১২ হাজার ১৩০ কোটি টাকারও বেশি। এছাড়া গღানের রয়্যালটি ও ট্যুর থেকে আয় ৫০০ মিলিয়ন ডলার।

সাম্প্রতিক বছরগুলোয় বিশ্ব সংগীতের আসরে সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন মার্কিন পপতারকা টেইলর সুইফট। একের পর এক রেকর্ডে তিনি নিজেকেই ছাড়িয়ে গেছেন। কখনো অ্যালবাম, কখনো-বা গানে ছিলেন বিলবোর্ড চার্♍টের শীর্ষে। 

এদিকে তালিকায় প্রথম নামটি উরসুলা ভন দের লেয়ে♎ন। ৬৫ বছর বয়সী এই বেলজিয়ান নারী ২০১৯ সাল থেকে ইউরোপিয়ান কমিশনের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

Link copied!