• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডিবি প্রধান হারুনের কার্যালয়ে ভাত খেলেন তাপস-অপু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩, ১১:৪৯ এএম
ডিবি প্রধান হারুনের কার্যালয়ে ভাত খেলেন তাপস-অপু
গোয়েন্দা বিভাগের কার্যালয়ে ভাত খেলেন তাপস-অপু। ছবি: সংগৃহীত

গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের অভিযোগের ভিত্তিতে ঢাকা ম🌸েট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) তলব করা হয় ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাসকে। সেখানে সংস্থাটির প্রধান হারুন অর রশীদের সঙ্গে ভাত খান তাপস ও অপু বিশ্বাস।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর আনুমানিক ১২ টায় দুজন আলাদা আলাদাভাবে রাজধানীর মিন্টো রোডের গোয়েন্দা বিভাগের কার্যালয়ে গিয়েছিল। সেখানেই খাওয়া দাওয়া সারে🧸ন অপু বিশ্বাস ও তাপস। এক পর্যায়ে ডিবি প্রধানকে ভাত বেড়ে দিতে দেখা যায় তাদের।

এরপর ডিবি প্রধান দুজনকে নিয়ꦓে আলোচনায় বসেন। সেখান থেকে বেরিয়ে গণমাধ্যমের সঙ্গে নিজেদের ভুল বোঝাবুঝি নিয়ে 🃏কথা বলেন তাপস ও অপু।

কিছুদিন আগে গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নী তার স্বামী সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও শবনম 🎐বুবলীকে জড়িয়ে গুরুতর অভিযোগ এনেছিলেন। জানিয়েছিলেন, তাপসের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বুবলীর। তবে ওই পোস্ট দেওয়ার কিছুক্ষণ পর তা মুছে দিয়ে মুন্নী জানান তার ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছি🍎ল।

এরপরই অপু বিশ্বাসের সঙ্গে মুন্নীর কলরেকর্ড ফাঁস হয়। যা নিয়ে শুরু হয় আবারও আলোচনা-সমালোচনা। সেখানে বুবলীর নামে বিস্তর অভিযোগ আনতে শোনা যায় মুন্নীকে। তবে কলরেকর্ডটি এডিট করা ছিল। মুন্নীর কথা থাকলেও সুকৌশলে ফেলে দেওয়া হয়েছিল অপুর কথা। এতে ক্ষুব্ধ ছিলেন মুন্নী। যা নিয়ে বেশ ক্ষোভ প্রকাশ করেন তিনি। এ🌺রপরেই এক ভিডিও বার্তায় সেই কল রেকর্ডসহ সামগ্রিক বিষয় নিয়ে কথা বলেন অপু বিশ্বাস। যা নিয়ে শুরু হতে থাকে নানান বিতর্ক।

এদিকে অপুর ভিডিও বার্তার পর ওই দিনই (১৭ ডিসেম্বর) ডিবি কার্যাল༒য়ে অভিযোগ জানান তাপস। অভিযোগে বলেছেন, ভিডিও বার্তা ও কল রেকর্ড ফাঁসের মাধ্যমে অপু তার ব্যক্তিগত জীবন ও সুনাম ক্ষুণ্ণ করেছেন। সেই অভিযোগের সূত্রেই অপুকে তলব করেছেন ডিবি প্রধান হারুন অর রশীদ।

Link copied!