• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তানজিন তিশার আত্মহত্যার চেষ্টা!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২৩, ০১:১৩ পিএম
তানজিন তিশার আত্মহত্যার চেষ্টা!
অভিনেত্রী তানজিন তিশা। ছবি: সংগৃহীত

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেছেন। বুধবা🐬র (১৫ নভেম্বর) মধ্যরাতে রা🙈জধানীর রাজারবাগে নিজ বাসায় ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন এই অভিনেত্রী — এমন গুঞ্জন বুধবার মধ্যরাত থেকে ছড়িয়ে পড়েছে।

গুঞ্জন রয়েছে, অভিনেতা মুশফিক ফারহানের♍ সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তিশার। তবে সাম্প্রতিক সময়ে তাদের মধ্যে মনোমালিন্য তৈরি হয়। এর জেরে ফারহানের উত্তরার বাসায় যান তিশা। সেখানে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপর বাসায় ফিরে আত্মহত্যার চেষ্টা করেন এ অভিনেত্রী। এরপর তিশাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা (স্টমাক ওয়াশ) শে⛄ষে পান্থপথের একটি হাসপাতালে স্থানান্তর করা হয়।  

বিষয়টি সম্পর্কে জানতে সংবাদ প্রকাশ থেকে একাধিকবার তিশার ম♛োবাইল ফোনে কল করা হয়। কিন্তু তার সাড়া পাꦿওয়া যায়নি। তবে, ঢাকা মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, রাতে তিশাকে গুরুতর অবস্থায় সেখানে নেওয়া হয়েছিল। আপাতত অভিনেত্রী বিপদমুক্ত।

এর আগে জনপ্রিয় অভিনেত্রী হিমুর আত্মহত্যার পরে মিডিয়াতে আত্মহত্যা বেড়েছে মানতে নারা🧔জ ছিলেন অভিনেত্রী তানজিন তিশা। তিনি জানিয়েছিলেন, মিডিয়াতে আত্মহত্যা খুব বেড়েছে এইটা ভুল ধারণা। কেউ যদি ডিপ্রেশন থেকে আত্মহত্যা করে তাহলে সেটা একদমই ভুল। এদিকে, যে নিজে মিডিয়াতে আত্মহত্যার বিরুদ্ধে কথা বলেছিলেন, সে নিজেই কেনো এই পথ বেছে নিতে গেলেন সেটা প্রশ্ন জাগাচ্ছে দেশের নেটিজেনদের মনে।

Link copied!