• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রস্তাব পেয়েও ‘তুফান’ ছবিতে অভিনয় করেননি তমা মির্জা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৩:১৮ পিএম
প্রস্তাব পেয়েও ‘তুফান’ ছবিতে অভিনয় করেননি তমা মির্জা!
চিত্রনায়িকা তমা মির্জা। ছবি: ফেসবুক থেকে

রায়হান রাফী পরিচালিত সুপারহিট ‘তুফান’ সিনেমায় প্রস্তাব পেয়েও অভিনয় করেননি আলোচিত চিত্রনায়িকা তমা মির্জা। সম্প্রতি এক গণমাধ্যমে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই নায়িকা। তমা ‘তুফান’ সিনেমায় জুলি চরিত্🀅র♉ে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন।

এই নিয়ে তমা  ম🌊ির্জা বলেছেন, ‘তুফান’ টিম জুলি চরিত্রটি করার প্রস্তাব দিয়েছিল আমাকে। বিষয়টি নিয়ে ভাবতে তাদের কাছে সমꦆয় চেয়েছিলাম। আমাকে সময়ও দেওয়া হয়েছিল। কিন্তু পরে কী মনে করে যেন কাজটি আর করিনি। সিনেমাটি মুক্তির পর দেখলাম, জুলি চরিত্রে নাবিলাকেই মানিয়েছে। দর্শকও বেশ ভালোভাবেই গ্রহণ করেছে তাকে।

নতুন কাজ প্রস♌ঙ্গে তমা বলেন, ‘চলতি বছরই পশ্চিমবঙ্গের জনপ্রিয় কণ্ঠশিল্পী, নির্মাতা ও অভিনেতা অঞ্জন দত্তের সঙ্গে ‘দুই বন্ধু’ নামে একটি সিরিজে অভিনয় করতে যাচ্ছি। আরো নতুন কাজের জন্য প্রস্তুতি নিচ্🎃ছি। এখনই কিছু বলতে পারছি না। কিছুদিনের মধ্যে নতুন কাজের ঘোষণা দেব।

চিত্রনায়িকা তমা মির্জা সর্বশেষ ‘সুড়ঙ্গ’ সিনেমায় আফরান নিশোর বিপরীতে নজর কেড়েছিলেন। বাণিজ্যিকভাবে সফলতার পাশাপাশি দর্শকদের প্রশংসাও কুড়িয়েছিল সিনেমাটি। এই সিনেমায় অভিনয়ের পর পর্দায় ✃খুব একটা দেখা যায়নি তাকে।

 

Link copied!