• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রেমিককে নিয়ে ফিল্মি পার্টিতে সোনাক্ষী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৪, ২০২৩, ০১:৪২ পিএম
প্রেমিককে নিয়ে ফিল্মি পার্টিতে সোনাক্ষী

জীবনের অন্যতম সেরা সময় কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। সম্প্রতি মুক্তি পাওয়া ‘দহাড়’-এর মাধ্যমে পেশাগত জীবনে সাফল্য ও প্রশংসা অর্জন করেছেন অভিনেত্রী। সোনাক্ষী সিন্‌হা প্রেম করছেন জাহির ইকবালের সাথে, এমন গুঞ্জন চলছিলᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ বলিপাড়ায়। এবার সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে জাহির ইকবালের হাত ধরে ফিল্মি পার্টিতে হাজির বলিউডের এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, বক্স অফিস দারুণ সফল ভিকি কৌশল ও সারা আলি খানের নতুন সিনেমা ‘জারা হাটকে জারা বাঁচকে।’ আর সিনেমা সফল হ🦩ওয়ায় এক পার্টি রেখেছিলেন নির্মাতারা। সেই ফিল্মি পার্টিতেই বয়ফ্রেন্ড জাহির ইকবালকে নিয়ে হা༒জির হয়েছিলেন সোনাক্ষী। এমনকি পাপারাজ্জিদের ক্যামেরার সামনে বয়ফ্রেন্ডকে নিয়ে পোজও দিয়েছেন এই অভিনেত্রী।

জানা গেছে, পার্টিতে নাকি সোনাক্ষীর পাশ থেকে নড়েননি জাহির। পার্টির একটি ছবি ইনস্টাগ্রাম🌞ে পোস্ট করে সোনাক্ষীকে ‘বৌদি’ বলে উল্লেখও করেন অর্পিতা। তবে খুব শিগগিরই সেই ছবি সমাজমাধ্যমের পাতা থেকে সরিয়েও দেন সালমান খানের বোন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, অভিনেতা জাহিরের সঙ্গে নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি সোনাক্ষীর ইনস্টাগ্রামের ছবি দেখার পর রটে গেছে জাহিরের সঙ্গে নাকি বাগদান সেরেছেন অভিনেত্রী। তবে বাগ🐬দান নিয়ে মুখ খোলেননি এই অভিনেত্রী।

Link copied!