• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কর্মবিরতির ডাক

হঠাৎ টালিউডে সিনেমা ও সিরিয়ালের শুটিং বন্ধ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৪, ০২:৩২ পিএম
হঠাৎ টালিউডে সিনেমা ও সিরিয়ালের শুটিং বন্ধ
প্রতীকী ছবি

হঠাৎ টালিউডে কর্মবিরতির ডাক। মঙ্গলবার (১৬ জানুয়ারি)💎 সকালে ‘ইলেকট্রিশিয়ান গিল্ড’ টালিপাড়ায় কর্মবিরতির ডাক দেয়। &nbs꧒p;ফলে সকাল থেকেই একাধিক সিনেমা ও সিরিয়ালের শুটিং বন্ধ রয়েছে।

১৯৬০ সালের পর গেল বছরের মে মাসে নানা দাবিতে ধর্মঘট দিয়েছিল হলিউড লেখকদের সংগঠন রাইটার্স গিল্ড অব আমেরিকা। তাদের সঙ্গে যোগ দিয়েছিল অভিনয়শিল্পী ও চিত্রনাট্যকাররা। হলিউডের সেই ধর্মঘটের কিছুটা আঁচ লাগলো টালিউড ইন্ডাস্ট্রিতে।

মূলত ইলেকট্রিশিয়ান গিল্ডের নির্বাচনের আগে কিছু অভিযোগ তুলে মঙ্গ🎃লবার ইন্ডাস্ট্রির টেকনিশিয়ানদের একাংশ সকাল থেকেই কর্মবিরতির ডাক দেন।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার বলছে, টালিপাড়ার 🦹ইলেকট্রিশিয়ান গিল্ডের ক🐲িছু সদস্যকে সংগঠনটির আসন্ন নির্বাচনে দাঁড়াতে বাধা দেওয়া হয়েছে। দেওয়া হচ্ছে ক্রমাগত হুমকি। ফলে তারা কর্মবিরতির ডাক দিয়েছেন।

সিরিয়ালের এক সহকারী পরিচালক বললেন, ‘সকাল থেকেই কাজ বন্ধ। কী করব জানি না। ফ্লোরে অনেকক্ষণ ধরে ইউনিট বসেই রয়েছ🌌ে।’

তা হলে কি টলিপাড়ায় মঙ্গলবার থেকে অনির্দিষ্ট কালের জন্য শুটিং বন্ধ থাকবে? এমন প্রশ্নের উত্তরে ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়াকার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার সভাপতি স্বরূপ বিশ্বাস বলেন, ‘সকালে একটু সমস্যা হয়েছিল। কিন্তু পরে সমস্যা মিটে গিয়েছে। ফেডারেশন কখনও শুটিং বন্ধ করাকে সমর্থন করে না।’
 

Link copied!