• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘দিল দিওয়ানা’ গানে নাচে ঝড় তুললো রোশান-বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৪, ০৯:৩২ পিএম
‘দিল দিওয়ানা’ গানে নাচে ঝড় তুললো রোশান-বুবলী
‘দিল দিওয়ানা’ গানে নাচে রোশান-বুবলী। ছবি: ভিডিও থেকে

‘মায়া’র ট্রেলারಞের পর এবার এলো ‘দিল দিওয়ানা’ শিরোনামের একটি রোমান্টি গান। আর এই গানের নাচে ঝড় তুললো সুদর্শন নায়ক রোশান ও শবনম বুবলী।  রোববার (৭ এপ্রিল ) রাতে গানটি ব্রাদার্স ফিল্ম অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে গানটি  প্রকাশ করে।

হাবিবের নান্দনিক কোরিওগ্রাফি আর রোশান-বুবলির আধুনীক নাচে ব্যপক প্রশংসিত হয়েছে গানটি।  গানের কথা লিখেছেন হৃদয় জাহান। গানটি গেয়েছেন আকাশ মাহমুদ। 
গা🐎ন🔜টি প্রকাশের সঙ্গে সঙ্গে বইছে প্রশংসার বন্যা। 

গানটি দেখে কমেন্টবক্সে একজন লিখেছেন- রোশান বুবলী দুজনকে একসাথে অসম্ভব সুন্দর লাগছে। আরেকজন লিখেছেন-এক কথায় পুরাই আগুন,  বুবলি, রোশান দুই জন ই ফাটিয়ে দিয়েছে। দারুন হয়েছে রোশান ও বুবলির গানটি।▨ 

জসিম উদ্দিন জাকিরের পরিচাল♛নায় ‘মায়া’ ছবিটি ঈ▨দুল ফিতরে মুক্তি পাবে।

সিনেমাটি নিয়ে শবনম ইয়াসমিন বুবলী বলেন, ‘সাধারণত দেখা যায় দুই নায়কের সঙ্গে এক নায়িকার সিনেমা হয়। কিন্তু আমি মায়া সিনেমায় তিনজন নায়ককে পেয়েছি।
এটা দারুণ ব্যাপার নিঃসন্দেহে। আনি🍌সুর রহমান মিলন ভাই, সাইমন সাদিক ও রোশান সহশিল্পী হিসেবে তিনজনই অসাধারণ। আমরা খুব আনন্দ নিয়ে কাজ করেছি। সিনেমার ♋গানগুলো অসাধারণ আশা করছি দর্শক উপভোগ করবেন সিনেমাটি।


বুবলী আরও বলেন,  ‘মায়া : দ্য লাভ সিনেমার গল্পটি অনেক সুন্দর। গল্প, চরিত্র, লোকেশন, চিত্রনাট্য সবকিছুতেই ভাল꧂ো লাগার আবেশ রয়েছে। আমার চরিত্রটিও বেশ মনে ধরেছে। এর টিমটাও বেশ দারুণ। খুব আন্তরিক পরিবেশে আমরা শুটিং করেছি।

নায়ক রোশান বললেন, ‘এ পর্যন্ত যতগুলো ছবিতে কাজ করেছি, সব কটিই হয় অ্যাকশন, না হয় রোমান্টিক অ্যাকশন। কিন্তু এই ছবিটি পুরোপ🌠ুরি প্রেমের। সিনেমার গান গুলো অনেক নান্দনিক। ‘দিল দিওয়ানা’ গানটি দেখলেই বুঝতে পারবে দর্শক।’

রোশান-বুবলী ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন- আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, কাজী হায়াৎ, বড়দা মিঠু, রেবেকা রউফ, চিকন আলী, রাশেদা চৌধুরী,আকলিমা আঁখি প্রমুখ। 
 

Link copied!