• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‍‍‘সুপারস্টার‍‍’ সম্মাননা পেলেন রণবীর সিং


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২, ০৬:৩৫ পিএম
‍‍‘সুপারস্টার‍‍’ সম্মাননা পেলেন রণবীর সিং

এই দশকের সুপারস্টারের সম্মাননা পেলেন বলিউড তারকা রণবীর🧜 সিং। শনিবার (১৯ নভ𒈔েম্বর) দুবাইতে অনুষ্ঠিত হয় ‘ফিল্মফেয়ার অ্যাচিভার্স নাইট অ্যাওয়ার্ড শো’। ওই অনুষ্ঠানেই রণবীর সিংকে এই সম্মাননা দেওয়া হয়।

দুবাইতে আয়োজিত ওই অনুষ্ঠানে তার সঙ্গে উপস্থিত ছিলেন তার বাবা জগজিৎ সিং ভাবনানি এবং মা অঞ্জু ভাবনানি। রণবীরের পুরো পরিবারের জন্য একটি সুন্দর মুহূর্ত এবং আবেগময় রাত ছিল এটি। রণবীর সুপারস্টার পুরস্কার ꦡনেয়ার জন্য স্টে𝕴জে যাওয়ার আগে বাবা-মার পা ছুঁয়ে আশীর্বাদ নেন। পুরস্কার নেওয়ার সময় তার প্রতি বাবা-মায়ের ভালোবাসা ও সমর্থনের জন্য কৃতজ্ঞতা জানান তিনি।

জানা গেছে, বলিউডে তাকে অভিষেক করানোর জন্য বড় ভূমিকা পালন করেছিলেন তার বাবা। এ প্রসঙ্গে রণবীর জানান, তার পোর্টফোলিও তৈরিতে ৫০ হাಞজার টাকার মতো ব্যয় হয়েছিল। সেই প্রতিষ্ঠানটি প্র💛তিশ্রুতি দিয়েছিল যে এটি একটি বড় ফটোগ্রাফারের হাত দিয়ে পোর্টফোলিটি তৈরি করা হবে।

রনবীর তখন বাবাকে বলেন, “বাবা ৫০ হাজার টাকার পোর্টফোলিও আমাদের জন্য অনেক ব্যয়বহুল।” জবাবে তার বাবা তাকে বলেছিলেন, “তুমি এ নিয়ে কোনো চিন্তা কোরো না। এখানে তোমার বাবা বসে আছেন।” কথাগ♋ুলো বলার সময় অশ্রুসিক্ত হয়ে পড়েন নায়ক।

অভিনেতা সেই দিনগুলো স্মরণ করেন বাবা-মায়ের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, তার আজকে🔥র এই অবস্থানে ❀আসার সম্পূর্ণ অবদান শুধুমাত্র তার বাবা-মায়ের।

Link copied!