• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছেলের জন্মদিনে ১৫ লাখ টাকা খরচ করলেন পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০১:০০ পিএম
ছেলের জন্মদিনে ১৫ লাখ টাকা খরচ করলেন পরীমনি
ছবি: সংগৃহীত

তারকা দম্পতি রাজ ও পরীমনির একমাত্র সন্তান শ✃াহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মদিন ঘিরে বৃহস্পতিবার (১০ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর পাঁচতারকা হোটেল র‌্যাডিসন ব্লুতে জমকালো অনুষ্ঠানের আয়োজন করেন মা পরীমনি। ঢাকাই সিনেমার তারকাদের পাশাপাশি পরীমনির আত্মীয়স্বজন ও কাছের মানুষজন হাজির হন এই আয়োজনে। ছেলের প্রথম জন্মদিনে খরচের কমতি রাখেননি পরী। 

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পরীমনি জানান, ছেলের জন্মদিনের 𝕴অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করেছেন তিনি। অভিনেত্রী বলেন,  “আমি অনেক কষ্ট ♎করে এ টাকা জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যর বাবা পাশে থাকলে এত কষ্ট নিতে হতো না আমাকে।”

পরীমনি আরও বলেন,  “রাজ্যর প্র﷽থম জন্মদিন পালন করার উদ্দেশ্যে প্রতি মাসেই একটি পরিমাণ টাকা জমিয়েছি আমি। সেই টাকা দিয়ে আজ বাবুর জন🔥্মদিন পালন করছি। রাজ্যর জন্মের পর থেকেই এই উদ্যোগ নিয়েছিলাম। প্রথম দিকে রাজ্যর বাবাও যুক্ত ছিল এই উদ্যোগের সঙ্গে, কিন্তু পরে তো যা হওয়ার তাই হলো। সে চলে গেল। বাবুর প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। কিন্তু পরিপূর্ণভাবে সেটি আর হলো না।”

সন্তানের জন্মদিনের এই পুরো আয়োজনের প্রস্তুতিতে পরীমনিকে একাই দেখা গেছে। এত দিন🎶 ছেলের প্রথম জন্মদিনের প্রস্তুতিতে কোথাও দে🐎খা যায়নি বাবা শরীফুল রাজকে।

তবে জন্মদিনের অনুষ্ঠানে ♌মা ও বাবা দুজনের দেওয়া পোশাকই পরেছে রাজ্য। পরীমনি বলেন,  “আমি একটা পদ্মফুলের রঙের শেডের স্যুট কিনেছি। ওর ব🎃াবা সাদা রঙের জুতা কিনেছেন। এসব পরে জন্মদিনের অনুষ্ঠানে এসেছে রাজ্য।”

 

 

 

Link copied!