• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বন্যার্তদের জন্য চ্যারিটি কনসার্ট, শিরোনামহীনসহ গাইবে ১১টি ব্যান্ড দল


জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৮:৪৭ পিএম
বন্যার্তদের জন্য চ্যারিটি কনসার্ট, শিরোনামহীনসহ গাইবে ১১টি ব্যান্ড দল
জবির চ্যারিটি কনসার্টের মঞ্চ। ছবি : প্রতিনিধি

বন্যার্তদের সহায়তꦐার জন্য অর্থ সংগ্রহে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) চ্যারিটি কনসার্টের আয়োজন করা হয়েছে। ‘কনসার্ট ফর ফ্লাড ভিকটিম’ শিরোনামে কনসার্ট✤টির আয়োজন করেছে ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশন’। এতে বিনা পারিশ্রমিকে গান গাইবে স্বনামধন্য ১১টি ব্যান্ড দল।

বুধবার (২৮ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ಞভবনের প্রাঙ্গনে কনসার্টটি শুরু হয়েছে। কনসার্টের প্রবেশমূল্য রাখা হয়েছে ২৫০ টাকা। যার পুরো অর্থ বন্যার্তদের সহায়তায় ব্যয় করা হবে।

কনসার্টে বিনা পারিশ্রমিকে গাইবে ব্যান্ডদল শিরোনামহীন, সোনার বাংলা সার্ক🐷াস, হাইওয়ে, ওউনড, আপেক্ষিক, চান্দের গাড়ি, অ্যাভার্স অব বাংলাদেশ, আর্ট অব হ্যাভেন, এ কে রাহুল অ্যান্ড ব্লাক জ্যাং, প্রতিবিম্ব এবং শেফার্ডস।

এ আয়োজনের বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েশনের সভাপতি ফয়সাল কবির বলেন, “বর্তমানে আমাদের দেশটা একটি ভয়াবহ সংকটের মধ্যে দিয়ে♑ যাচ্ছে। এই দুর্যোগ পরিস্থিতর জন্য আন্তর্জাতিক মহলে যে ষড়যন্ত্র চলছে, তার প্রতি তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা গায়ক, আমাদের আয়ের একমাত্র উৎস সংগীত। আমরা এই সংকট মুহূর্তে যদি কিছু করতে পারি, সেটাও গানের মাধ্যমে। যত দ্রুত সম্ভব বন্যার্তদের পাশে দাঁড়ানো আমাদের মুখ্য উদ্দেশ্য। বন্যার্তদের সহযোগিতার জন্যই আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ব্যান্ড মিউজিক অ্যাসোসিয়েসন একটি কনসার্টের আয়োজন করেছি।”

অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আল আরা💧বি বলেন, “বন্যার্তদের পাশে দাঁড়াতে স্বল্প সময়ের মধ্যেই আমরা একটি চ্যার😼িটি কনসার্টের আয়োজন করেছি। দর্শকদের ভালো সাড়া পেয়েছি এবং তাদের আগ্রহ আমাদের অনুপ্রাণিত করছে।”

কনসার্ট আয়োজনে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ নিরাপত্তায় রোভার স্কাউট গ্রুপ❀ ও বিএনসিসি থেকে মোট ৪০ ♏জন স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন।

Link copied!