• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিরবের ক্যাসিনোর প্রচারনায় মাশরাফি-আসিফ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২৯, ২০২৩, ০৪:৪৫ পিএম
নিরবের ক্যাসিনোর প্রচারনায় মাশরাফি-আসিফ

ঈদুল আযহায় ১৬টি সিনেমা হলে মুক্তি পেয়েছে চিত্রনায়ক নিরব-বুবলী অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘ক্যাসিনো’। অবৈধ ♓জুয়া এবং অর্থ পাচারের বিরুদ্ধে সরকারি অভিযানের গল্পে নির্মিত এ সিনেমাটি দেখার আহ্বান জানালেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা এবং জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর।

এক ভিডিও বার্তায় মাশরাফি ‘ক্যাসিনো’র টিজারের প্রশংসা করে বলেন,  “নিরব ভাই আসসালামু আলাইকুম। আপনার নতুন ছবি আসছে ক্যাসিনো। টিজারটি দেখেছি, আমি ওত বিশেষজ্ঞ না। কিন্তু টিজারটি দেখেছি। খুবই ভালো লেগেছে।🐻 উইশ ইউ অল দ্য লাক। ইনশাআল্লাহ।”

অন্য এক ভিডিও বার্তায় আসিফ বলেন,  “পরিচালক স☂ৈকত নাসির একজন ম্যাজিক ম্যান। অন্যদিকে নিরব-বুবলীর দারুন রসায়নের গল্পে ক্যাসিনো সিনেমাটি আশা করছি দর্শকদের ভালো লাগবে।” বাংলাদেশে ঘটে যাওয়া কিছু চমকপ্রদ ঘটনা নিয়ে তৈরি সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার আহ্বান জানিয়েছেন জনপ্🅘রিয় এই সংগীতশিল্পী।

‘ক্যাসিনো’ সিনেমাতে নিরব🅰ের নায়িকা শবনম বুবলী। এ সিনেম𓄧ার মাধ্যমে প্রথমবার শাকিব খানের বাইরে কাজ শুরু করেছিলেন তিনি। ঈদে একাধিক সিনেমার ভিড়েও দর্শক ক্যাসিনো দেখবে এমনটাই মনে করেন নিরব-বুবলী। এতে একজন গোয়েন্দা পুলিশের চরিত্রে অভিনয় করেছেন নিরব।

ক্যাসিনো প্রসঙ্গে নিরব বলেন,  “আমরা আমাদের জায়গা থেকে ‘ক্যাসিনো’ ভালো করার সর্বোচ্চ চেষ্টা করেছি। যারা ব্যতিক্🅘রম কনটেন্ট দেখতে চান, তা♉দেরকে হলে গিয়ে ছবিটা দেখার আহ্বান জানাই। কারণ এই ধরনের গল্পে দেশের দর্শকরা আগে দেখেনি। ইন্ডাস্ট্রিতে সুস্থ প্রতিযোগিতা থাকুক। কারণ এটা আমাদের ইন্ডাস্ট্রি, আমরা একে-অন্যের সহযোগী-সহশিল্পী। সব সিনেমা তো এক নাম্বার হবে না। তবে প্রত্যেকটা সিনেমা দর্শক হলে গিয়ে দেখুক।”

 

Link copied!