• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২২ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়ে করলেন অভিনেতা জোভান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪, ১২:২৪ পিএম
বিয়ে করলেন অভিনেতা জোভান
স্ত্রীর কপালে কপাল রেখে হাসছে জোভান। ছবি ফেসবুক থেকে

বিয়ে করেছেন এ সময়ের আলোচিত অভিনেতা ফারহান আহমেদ জোভান। অভিনয়ের সূত্রে বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে প্রেমের ✨গুঞ্জন শোনা গেলেও বিয়ে করলেন বিনোদন মাধ্যমের বাইরের একজনকে।

শুক্রবার (১২ জানুয়ারি) বিয়ে করলেন ছোট পর্দার এই অভিনেতা। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি সাদাকাল💜ো কাপল ছবি পোস্ট করে বিয়ের বিষয়টি জানান তিনি। ক্যাপশনে লিখেন, ‘অ্যান্ড উই বোথ সেইড আলহামদুলিল্লাহ, কবুল’।

ছবিতে দেখা যায় একটি মেয়ের হাত উঁচু করে ঠোঁটের সঙ্গে আদুরে ভঙ্গিতে ধরে রেখেছেন জোভান। ঝাপসা হয়ে আছে মেয়েটির মুখ। এরপর আরও একটি ছবি পোস্ট করেন জোভান, যেখানে স্ত্রীর কপালে কপাল রেখে হাসতে দ𒆙েখা গেছে তা🧸কে।

খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার দুই পারিবারিকভাবে বিয়ে হয়েছে এ অভিনেতার। এ মাসের শেষ দিকেই যাবতীয় আনুষ্ঠানিকতার আয়োজন রাখা হয়েছ𝕴ে। জোভানের কাছের কয়েকজন বন্ধু জানান, জোভানের স্ত্রীর বাড়ি পুরান ঢাকায়। ঢাকার একটি ব💙েসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের কিছুদিন আগে থেকেই জানাশোনা ছিল দুজনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়েছে। তাৎক্ষণিকভাবে স্ত্রী বা বিয়ের বিস্তারিত জানাতে চাননি এই অভিনেতা।

ছোট পর্দার অভিনেতা জোভান। ২০১১ 𝓀সালে বিনোদন মাধ্যমে যোগ দেন জোভান। ছোট পর্দার পাশাপাশি তিনি অভিনয় করেছেন চলচ্চিত্র ও ওয়েব কনটেন্টেও।

Link copied!