• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চূড়ান্ত হলো সোহিনীর বিয়ের দিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৪:৫১ পিএম
চূড়ান্ত হলো সোহিনীর বিয়ের দিন
অভিনেত্রী সোহিনী সরকার। ছবি: ফেসবুক থেকে

অবশেষে চূড়ান্ত হলো কলকতার আলো꧟চিত অভিনেত্রী সোহিনী সরক﷽ারের বিয়ের দিন। মডেল-অভিনেতা রণজয়ের সঙ্গে লিভ-ইন সম্পর্কের ইতি টানার পর গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই  অভিনেত্রী। কয়েক মাস আগে গুঞ্জন রটেছিল, বিদেশে ছুটি কাটাতে গিয়ে বাগদান সেরেছেন এই যুগল। যদিও এই গুঞ্জন ‘মিথ্যা’ বলে দাবি করেন সোহিনী।

এদিকে, বেশ কিছু দিন ধরে শোনা যাচ্ছে, সোহিনী অভিনীত ‘অথৈ’ মুক্তির (১৪ জুন) একমাস পরই শোভনের সঙ্গꦇে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন। এ নিয়ে ভারতীয় একটি গণমাধ্যমে প্রশ্নের মুখে পড়েন সোহিনী। জবাবে এ অভিনেত্রী বলেছিলেন, ‘বিয়েটা হলে হবে আর কী। তবে বিয়ে হলে বিয়ের প্রিমিয়ার হবে না।’

সোহিনীর হেঁয়ালি ভরা বক্তব্য তার বিয়ে নিয়ে জল্পনা আরো বাড়িয়ে দিয়েছি𒉰ল। এবার জানা গেল, চলতি মাসের গায়ক শোভনের গলায় মালা পরাবেন ꧃সোহিনী। ভারতীয় একটি গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন সোহিনী নিজেই।

এ প্রতিবেদনে বলা হয়েছে, সোহিনী-শোভনের সম্পর্ক নিয়ে গত এক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় অনেক জল্পনা-কল্পনা হয়েছে। অবশেষে সবকিছুর ইতি টানতে যাচ্ছেন তারা। আগ𝔍ামী ১৫ জুলাই চার হাত এক হতে চলেছে দুই শিল্পীর। আত্মীয়-ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতে শহর থেকে দূরে প্রাইভেট প⛎্রপার্টিতে রেজিস্ট্রি বিয়ে সম্পূর্ণ করবেন তারা।

২০০৬ সালে টিভি ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে পা রাখ𒐪েন সোহিনী সরকার। তারপর ‘ওগো বধূ সুন্দরী’, ‘অদ্বিতীয়া’, ‘ভূমিকন্য🍸া’ ধারাবাহিকে অভিনয় করেন। তবে ২০১১ সালে ‘অদ্বিতীয়া’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করে নজর কাড়েন তিনি।

২০১৩ সালে ‘🌊রূপকথা নয়’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সোহিনী সরকারের। একই বছর ‘ফড়িং’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন তিনি। এক বছরের বিরতি নিয়ে ‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমায় অভিনয় করেও খ্যাꦬতি কুড়ান।

তারপর ‘রাজকাহিনী’, ‘হর হর ব্যোমকেশ’, ‘বিবাহ ডায়েরিজ’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান। ২০১৯ সালে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন এই নায়িকা। বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজেও অ🐭ভিনয় করেছেন তিনি। 

Link copied!