• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, স্বামীসহ গ্রেপ্তার আতঙ্কে মাহি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৯:৫০ এএম
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা, স্বামীসহ গ্রেপ্তার আতঙ্কে মাহি

ঢালিউড নায়িকা মাহিয়া মাহি ত⭕ার স্বামীসহ গ্রেপ্তার আতঙ্কে আছেন। তার স্বামী ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রাকিব সরকারের গাড়ির শোরুমে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৭ মার্চ) সকালে মাহি তার ফেসবুক পেজ থ🍰েকে লাইভে এসে এমন অভিযোগ করেন। একই ফেসবুক লাইভে পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নিয়ে প্রতিপক্ষকে জমি দখল দেওয়ার চেষ্টারও অভিযোগ করেন।

এদিকে ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে ডিজিট🐎াল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

গণমাধ্যম জানিয়েছে, শুক্রবার রাতে গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি)🐠 বাসন থানায় মামলাটি করা হয়। মামলায় প্রধান আসামি রাকিব সরকার এবং দ্বিতীয় আসামি মাহিয়া মাহি।

মাহি গণমাধ্যমকে বলেন, “আমার স্বামীসহ আমার বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। একটি হয়েছে ওখান🉐ে মার🌃ামারির ঘটনায় অন্যটি হয়েছে ডিজিটাল নিরাপত্তা আইনে।”

এ ব্যাপারে জিএমপি কমিশনার মোল্লা নজরুল ইসলাম মাহিয়া মাহির অভিযোগ প্রত্যাখ্যান করে বলেন, “মাহির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। দুই পক্ষের দ্বন্দ্বে পুলিশকে জড়ানোর কিছু নেই। এ ঘ𒀰টনায় আমি কিংবা মহানগর পুলিশের সংশ্লিষ্টতার কোনো সুযোগ নেই।”

এদিকে রাকিব সরকার ও মাহিয়া মাহি ওমরাহ পালনের🐲 জন্য এখন সৌদি আরব অবস্থান করছেন। শনিবার (১৮ মার্চ) তারা দেশে ফিরবেন। মাহির আশঙ্কা, তারা বিমানবন্দরে নামার পর তাদের গ্রেপ্তার করা হতে পারে।

Link copied!