• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিয়ের পিঁড়িতে দর্শনা বণিক ও সৌরভ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২৩, ১০:১২ এএম
বিয়ের পিঁড়িতে দর্শনা বণিক ও সৌরভ
দর্শনা বণিক ও সৌরভ দাস। ছবি: সংগৃহীত

প্রতীক্ষার পালা শেষে চার হাত এক হলো সৌরভ দাস ও দর্শনা বণিকের। শুক্রবার (১৫ ডিসেমꦯ্বর) গোধূলিলগ্ন🐽ে সাত পাকে বাঁধা পড়েন তারা।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে সাবেকি রীতিতে হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। শুক্রবার সকাল থেকেই শুরু হয় বিয়ের প্রস্তুতি। সকালে গায়েহলুদের অনুষ্ঠানে সৌরভ পরেছিলেন সাদা ধুতি আর পাঞ্জাবি। অন্যদিকে দর্শনা পরেছিলেন হলুদ রঙের শাড়ি আর ম্যাচিং ব্লাউজ। শাঁখা-পলা পরে যেন নিমেষেই দর্শনার সৌন﷽্দর্য বেড়ে যায় অনেক গুণ। শাঁখা-পলার সঙ্গে তিনি পরেন হালকা গহনা, সঙ্গে ছিল মানানসই মেকআপ।

এর আগে গত বছরের শুরুর দিকে জোর গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী দর্শনা ব𝓰ণিক চু༒টিয়ে প্রেম করছেন; তা-ও সহশিল্পী সৌরভ দাসের সঙ্গে। একসঙ্গে নানা জায়গায় যাচ্ছেন তারা, সৌরভের বাড়ির সামনে পার্ক করা থাকছে দর্শনার গাড়ি। যদিও এই গুঞ্জন মিথ্যা বলে উড়িয়ে দেন এই যুগল। কয়েক দিন আগে সব জল্পনার ইতি টেনে বিয়ের ঘোষণা দেন দর্শনা বণিক।

টিভি পর্দায় জনপ্রিয় মুখ হলেও বড় পর্দাতেও একসঙ্গে অভিনয় করেছেন সৌরভ-দর্শনা। সেই থেকে ꧋বন্ধুত্ব, ভালোলাগা ও ভালোবাসার শুরু। যা শেষমেষ গড়াল পরিণয়ে। 

Link copied!