• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নোবেলের উশৃঙ্খল আচরণে সাংস্কৃতিক অনুষ্ঠান পণ্ড


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩, ০১:১৯ পিএম
নোবেলের উশৃঙ্খল আচরণে সাংস্কৃতিক অনুষ্ঠান পণ্ড

কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের সূবর্ণ🍬জয়ন্তী উপল‌ক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত শিল্পী নোবেলের বিরুদ্ধে উশৃঙ্খল আচরণের অভিযোগ উঠেছে। তার আচরণে ক্ষুব্ধ হয়ে দর্শকরা মঞ্চে জুতা ও পানির বোতল নিক্ষেপ করলে অনুষ্🍷ঠান পণ্ড হ‌য়ে যায়।

বৃহস্⭕পতিবার (২৭ এপ্রিল) রা‌তে  ফুলবাড়ি ডিগ্রি কলেজ প্রাঙ্গণে এই ঘটনা🎐 ঘটে।

ঘটনার সতꦆ্যতা স্বীকার ক‌রে আ‌য়োজক ক‌মি‌টির পক্ষ থেকে দুঃখ প্রকাশ ক‌রে‌ছেন অনুষ্ঠানের আহবায়ক ও ফুলবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০তম বর্ষপূর্তি উদযাপন করতে গায়ক নোবেলকে আমন্ত্রণ জানানো হয়। রাত ৯টার দিকে তার গান গাওয়ার কথা থাকলেও তিনি মঞ্চে ওঠেন ১১টা ꦿ২০ মিনিটে।

ভিডিওতে দেখা যায়, মঞ্চে উঠে নোবেল তার চশমা খুলে পাঞ্জাবির কলারে রেখে বলেন, ‘দ্বিতীয়বার কুড়িগ্রাম আসলাম। এর আগে এসেছিলাম। তোমাদের সাথে দেখা 𝓰হয়নি। সুদূর ইন্ডিয়ার বর্ডার লাইনে থেকে গেছিলাম। তোমাদের কারও সাথে 🌼দেখা হয়নি। এবার দেখা হলো, আলহামদুলিল্লাহ।’

একটু পর ‘এই আমার চশমাটা কই’ বলে চিৎকাܫর করেন। পরে চশমা পেয়ে চ🌺োখে পরে ‘সে যে আমার জন্মভূমি’ গান পরিবেশন করেন।

ꦅপরে মাইক্রোফোন স্ট্যান্ড আছড়ে ভেঙে ফেলেন নোবেল। এরপর তিনি মঞ্চে দুই পা তুলে লাথি মেরে পরনের প্যান্ট দুই হাত দিয়ে ঠিক করে গান ধরেন ‘কারার ওই লৌহ কপাট’। গানের একপর্যায়ে টলতে টলতে বসে পড়েন শিল্পী। সে সময় ক্ষেপে গিয়ে দর্শকরা জুতা ও পানির বোতল দিয়ে ঢিল ছুড়ে মারেন নোবেলের দিকে। পরে স্টেজে থাকা কয়েকজন এবং আয়োজকরা নোবেলকে সরিয়ে নিয়ে যান।

অনুষ্ঠানের আহ্বায়ক ও ফুলবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমিনুল ইসলাম রিজু ব‌লেন, “শিক্ষা প্রতিষ্ঠা‌নের অনুষ্ঠা‌নে এ ধর‌ণের ঘটনা দুঃখজনক। আ‌য়োজক ক‌মি‌টির পক্ষ থে‌কে আমি দর্শক ও জেলাব𒆙াসীসহ সক‌লের কা‌ছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ কর‌ছি। ‌কেন এমন ঘটনা ঘট‌লো তা নিয়ে আমরা আজ বৈঠ‌কে বস‌বো।”

Link copied!