• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হঠাৎ কী হাল অমিতাভ বচ্চনের!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ০৫:১৮ পিএম
হঠাৎ কী হাল অমিতাভ বচ্চনের!

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন প্রায় নানা লুকে দর্শকদের সামনে হাজির হয়ে থাকেন। তবে হঠাৎ কী হলো সতেরো দশকের সেই ‘অ্যাংরি ইয়ংম্যান’-এর চেহারায়? একমাথা পাকা চুল। মুখভর্তি ধূসর দাড়ি। চোখেমুখে ক্লান্তির ছাপ। ৬ ফুট উচ্চতার মানুষটি বয়সের ভা🍬রে যেন নুইয়ে পড়েছেন। সম্প্রতি ফাঁস হওয়া এমন একটা লুকেই দেখা গিয়েছে বিগ বি খ্যাত এই অভিনেতাকে।

সম্প্রতি আশ🎃ি বছর বয়সী বৃদ্ধ লুকে নেটদুনিয়ায় হইচই ফেলে দেন ঢালিউড কিং শাকিব খান। এবার বৃদ্ধের বেশে ধরা দিয়ে শোরগোল ফেলে দিলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। যদিও বয়সে তিনি এখন প্রবীণ। তারপরও অমিতাভের এমন লুক মুহূর্তেই ভাইরাল হয়েছে।

জানা গেছে, নাগ অশ্বিন পরিচালিত ‘প্রজেক্ট কে’ ছবিতে এই লুকে ধরা দেবেন অমিতাভ। গত মার্চ মাসেই এই ছবির একটি অ্যাকশন সিকোয়েন্স শুট করার সময় বুকে চোট পান অভিনেতা। তবে বর্তমানে সেরে ওঠে ফের ফিরেছেন শুটিংয়ে। মুম্বাইয়ের🍬 একটি স্টুডিওতেই ‘প্রজেক্ট কে’র সেট তৈরি হয়েছে। সেখান থেকেই ফাঁস হয়েছে অমিতাভ বচ্চনের লুক।

‘প্রজেক্ট কে’ ছবিতে অমিতাভের পাশাপাশি আরও আছেন দক্ষিণি সুপারস্টার প্রভাস, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, দিশা পাটানি, তামিল সুপারস্টার কমল হাসান প্রমুখ। সবকিছু ঠিকঠাক থাকলে সাইফাই-অ্যাকশন ঘরানার এই সিনেমা মুক্তি পাবে আগামী বছরের শুরুর দিকে।
 

Link copied!