• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রহস্য ঘেরা ‘অমীমাংসিত’র ৪০ সেকেন্ড, কীসের ইঙ্গিত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৮:১৯ পিএম
রহস্য ঘেরা ‘অমীমাংসিত’র ৪০ সেকেন্ড, কীসের ইঙ্গিত
সিনেমা ‘অমীমাংসিত’র পোস্টার। ছবি: নির্মাতার সৌজন্যে

প্রমাণিত নির্মাতা রায়হান রাফী। এ পর্যন্ত তিনি যতগুলো ছবি বানিয়েছেন বলা যায় ℱসবগুলোই হয়েছে আলোচিত। আবার তার ছবিগুলোর মধ্যে একটি কমন ফ্যাক্টরও আছে; তা হল- সত্য ঘটনার নির্যাস। যদিও মুক্তির আগে বরাবরই সেই বিষয়টি অস্বীকার করেন নির্মাতা রাফী। কিন্তু ছবি মুক্তির পর কারও আর বুঝতে বাকি থাকে না। তবে নির্মাণের মুনশিয়ানায় পুরো বিষয়টি নিজের আয়ত্তে রেখে দেন, প্রশংসা কুড়িয়ে থাকেন ফুরফুরে মেজাজে।

চলতি মাসেই আসছে রাফীর নির্মাণে নতুন সিনেমা ‘অমীমাংসিত’। নামেই রহস্যের গ🏅ন্ধ স্পষ্ট। আর সোমবার (১২ ফেব্রুয়ারি) যখন এর টিজার ছাড়া হলো অন্তর্জালে, তখন দর্শক বলছে, এটিও সত্য ঘটনা অবলম্বনে বানিয়েছেন রাফী। কী সেই সত্য? সোশ্যাল মিডিয়ায় দর্শকের কিছু মন্তব্য থেকে আঁচ করা যায়, তারা আলোচিত সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের দিকে ইঙ্গিত করছেন। একযুগ পেরিয়ে গেলেও সেই ঘটনার রহস্য এখনও উন্মোচিত হয়নি।

তবে কি সেই অমীমাংসি💎ত ঘটনাই পর্দায় তুলে আনছেন ‘পরাণ’ নির্মাতা? জবাব দিলেন না। বরাবরের মতো অপেক্ষা করতে বললেন দর্শককে; অর্থাৎ ছব🌳িটি দেখলেই সব বোঝা যাবে।

প্রকাশ্যে আসা ৪০ সেকেন্ডের টিজারে হত্যাকাণ্ডের বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য লিখিত সংলাপ আকারে তুলে ধরা হয়েছে। সেগুলো এরকম- ‘খুনগুলো হয়েছে আনুমানিক রাত দেড়টা থেকে দুইটার মধ্যে। ধারণা করছি, এটা কোনও চুরি ডাকাতি কেস...’, ‘সাংবাদিক, প্রতিবেশী, আত্মীয়স্বজন সবাই 🅘ক্রাইম জোনের আলামত নষ্ট করেছে। আমার করার কী ছিল?’, ‘ওদের কেউ মারেনি। ওরা ♈নিজেরাই নিজেদের খুন করেছে’, ‘এটা নিশ্চিত পরকীয়া কেস! নইলে সেদিন...।’

টিজারের পর 🔜ওয়েব ফিল্মটির পোস্টারও প্রকাশ করেছেন নির্মাতা রায়হান রাফী। যেখানে দেখা গেলো, এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ ও তানজিকা আমিন। তবে তাদের পেছনে কয়েকজন ব্যক্তি দাঁড়িয়ে আছেন; যাদের মুখে কালো কাপড় বাঁধা! তারা কারা? উত্তর মিলবে মূল ছবিতে।

জানা গেছে, আগামী ২৯ ফেব্রুয়ারি🌺 ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পাবে ছবিটি।

Link copied!