• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দুই সপ্তাহে দেখেছেন ৩ কোটি দর্শক, কেন সিনেমাটি এত জনপ্রিয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ১১:১২ এএম
দুই সপ্তাহে দেখেছেন ৩ কোটি দর্শক, কেন সিনেমাটি এত জনপ্রিয়
আইরিশ উইশ-এর পোস্টার। ছবি : সংগৃহীত

নেটফ্লিক্সে ১৫ মার্চ মুক্তি পায় আয়ারল্যান্ডের সিনেমা ‘আইরিশ উইশ’। রোমান্টিক ঘরানার সিনেমাটি মুক্তির পর থেকেই নেটফ্লিক্সে দেখা সিনেমার মধ্যে শীর্ষ রয়েছে। কিন্তু সিনেমাটির আইএমডিবি রেটিং অ্যাভারেজ। দুই সপ্তাহে ওটিটি থেকে তিন কোটির বেশি দর্শক সিনেমাটি দেখেছেন। রেটিং কম নিয়েও কেন এতটা জনপ্রিয়তা পাচ্ছে ‘আইরিশ উইশ’?
লিন্ডসে লোহান রোমান্টিক ও কমেডি সিনেমার জন্য আগে থেকেই পরিচিত। রোমান্টিক ও কমেডি গল্পে অভিনয় দিয়ে দর্শক ধরে রাখা কঠিন, সেটা জানা ছিল। আয়ারল্যান্ডের সে গল্পটি লোহানের জন্য অনেকটাই সহজ হয়েছিল। এই অভিনেত্রী জানান, তাদের দাদার বাড়ি ছ🎀িল আয়ারল্যান্ডে। যে কারণে সহজেই আয়ারল্যান্ডের উপকূল অঞ্চলের কোনো মেয়ের চরিত্রে মানিয়ে নিয়েছিলেন।

সিনেমার একটি দৃশ্যে। ছবি: আইএমডিবি
সাবলীল অভিনয় ছাড়াও সিনেমাটির লোকেশন দর্শকেরা পছন্দ করেছেন।
আয়ারল্যান্ডের পূর্ব উপকূল অঞ্চলের ঐতিহাসিক অনেক জায়গা দর্শকদের চোখ জুড়িয়েছে, যা দর্শকদের ধরে রেখেছিল। বলা যায়, আয়ারল্যান্ডের ঐতিহাসিক স্থাপনাগুলোর সৌন্দর্য ধরা দিয়েছে ফ্রেমে ফ্রেমে। এ ছাড়া গল্পের উপস্থাপনায় ছিল চমক।
সিনেমাটিতে দেখা যায়, বইয়ের সম্পাদক ম্যাডি কেলি; যার সജঙ্গে একত্রে কাজ করতে গিয়ে প্রকাশღক পল কেনেডির প্রেম হয়। তাদের সম্পর্ক বেশ ভালোই চলছিল। এগোচ্ছিল বিয়ের দিকে। এর মধ্যে পল আরেক মেয়ের প্রেমে পড়ে। তার নাম এমা। এই এমা আবার পলের আগের প্রেমিকা ম্যাডির বান্ধবী। তাকেই কিনা সে আয়ারল্যান্ডে বিয়ে করতে যাচ্ছে। এমন তিন চরিত্রে অভিনয় করেছেন অ্যালেক্সজেন্ডার ভালাওস, লিন্ডসে লোহান ও এলিজাবেথ টান।

Link copied!