• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইবিতে ছাত্রী নির্যাতন, দিনভর হলে তিন তদন্ত কমিটি


ইবি প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৩, ০৮:৩৩ পিএম
ইবিতে ছাত্রী নির্যাতন, দিনভর হলে তিন তদন্ত কমিটি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) 🔯ছাত্রী নির্যাতনের ঘটনায় দিনভর তদন্ত কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টায় দেশরত্ন শেখ হাসিনা হলের প্রভোস্ট কক্ষে বিশ্ববিদ্যালয় তদন্ত কমিটি ও ১১টায় হাইকোর্টের নির্দেশে গঠিত কমিটির তদন্তের কার্যক্রম শুরু হয়। আনুমানিক বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয় তদন্ত কমিট🌄ি ও হল কর্তৃক গঠিত তদন্ত কমিটি তদন্ত শেষ হয়।

এসౠময় বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আমজাদ হোসেন ও মুর্শিদ আলমের সাক্ষাৎকার নেন তদন্ত কমিটির সদস্যরা। এতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক রেবা মণ্ডল, সদস্য অধ্যাপক দেবাশীষ শর্মা ও হাইকোর্টের নির্দেশে গ🅺ঠিত তদন্ত কমিটির সদস্যরা।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় কমিটির সদস্য অধ্যাপক ড. দেবাশীষ শর্মা বলেন, “আমরা তদন্তের কাজেই ছিলাম। আমরা সবার কথা তো নিতে পারিনা যাচাই-বাছাই করতেই আমাদের সময় লেগেছে। আমরা 𒉰৫ থেকে ৬ জন আবাসিক শিক্ষার্থীর সঙ্গে কথা বলেছি। তদন্তের স্বার্থে যাদের সংশ্লিষ্ট মনে হয়েছে তাদের স⛦ঙ্গে কথা বলেছি।” 

তিন🍒ি আরও বলেন, “আমার স্বাধীনভাবে কাজ করেছি। তদন্তের কাজ সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য কি করছি, কোন জায়🎃গায় থেকে কি নিচ্ছি, কি নিচ্ছিনা এগুলো আসলে বলা যায় না। আমরা প্রতিবেদন জনসম্মুখে দেবো না। তবে যেখানে দেওয়া দরকার সেখানেই দেবো।”

Link copied!