• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইবির তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে সানি-আশিক


ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৫:০৪ পিএম
ইবির তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে সানি-আশিক
খায়রুজ্জামান খান সানি ও আশিকুর রহমান। ছবি : প্রতিনিধি

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম 🐽ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার ২🅷০২৪-২৫ কার্যবর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ বর্ষের শিক্ষার্থী খায়রুজ্জামান খান সানি এবং সাধারণ সম্পাদক হিসেবে আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৯-২০ বর্ষের শিক্ষার্থী আশিকুর রহমানকে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯✃ সেপ্টেম্বর) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আমজাদ হোসেন হৃদয় ও সম্পাদক ইমরান উদ্দিন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

এদিকে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতার মাধ্♏যমে সুপ্ত প্রতিভা বিকশিত করার লক্ষ্যে কাজ করার আশ্বাস দেন নবনির্বাচিত সভাপতি খায়রুজ্জামান খান সানি।

এ ছাড়া আশিকুর রহমান বলেন, “আমার দায়িত্বের শুরুতে লেখক ফোরামের মৌলিক কার্যক্রমের অংশ হিসেবে লেখালেখির সংখ্যা ও মান বৃদ্ধি করা। ইবি শাখার নতুন নেতৃত্ব সৃষ্টি এবং মানসম্মত ও সৃষ⛄্টিশীল লেখক তৈরিতে জোর দিতে চাই। এমনকি একবিংশ শতাব্দীর সঙ্গে তাল মিলিয়ে একাডেমিকের বাইরে প্রযুক্তিগত বিষয়ে তরুণ লেখকদের দক্ষ করে তোলা এবং সবার সহযোগিতায় ইবি শাখার গৌরবোজ্জ্বল ইতিহাসের পুনরাবৃত্তি ঘটাব বলে বিশ্বাস রাখি।”

‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ দেওয়া, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখিবিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। এ ছাড়া ইবি শাখা পরপ✃র চারবারের বর্ষসেরা শাখা নির্বাচཧিত হয়।

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!