• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বশেমুরবিপ্রবির সাহিত্য সংসদের কার্যনির্বাহী কমিটি গঠন


বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২, ০১:৫১ পিএম
বশেমুরবিপ্রবির সাহিত্য সংসদের কার্যনির্বাহী কমিটি গঠন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) সাহিত্য সংসদের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। সভাপতি নিশাত নাবিলাহ আহমেদ ও সাধারণ সম্পাদক সোহেল 🧸রানা।

রোববার (১৮ সেপ্টেম্🎀বর) প্রতিষ্ঠাকালীন সভাপতি শারমিন সুলতানা শ্যামলি ও সাধারণ সম্পাদক কাইয়ুম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

কার্যনির্বাহী কমিটির অন্যান্যদের মধ্যে সহসভাপতি হিসেবে রয়েছেন শুভব্রত রায়, যুগ্ম সাধারণ 🦩সম্পাদক আছান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক দিপা রানী, দপ্তর 🔯সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও অর্থ সম্পাদক মামুনুর রশীদ।

সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, “বিশ্ববিদ্যালয় জ্ঞানচর্চার অন্যতম শ্রেষ্ঠ জায়গা। মস্তিষ্ককে তেজি ও চিন্তাশক্তিকে বলশালী করতে বই পাঠের বিকল্প নেই। আমাদের প্রধান লক্ষ্য সাহিত্য ও বুদ্ধিবৃত্তিক জ্ঞান এবং সৃজনশীলতার চর্চা অক্ষুণ𒁃্ণ রাখা। আমরা সেই লক্ষ্যেই কাজ করে যাব।”

এদিকে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সভাপতি নিশাত নাবিলাহ আহমেদ বলেন, “আমরা বিশ্বাস করি, সাহিত্যের মধ্যেই রয়েছে শান্তির সুর। এই সুরকে আমরা পৌঁছে দিতে চাই সবার মধ্যে। মননশীল পাঠকদের নানামুখ🤡ী সাহিত্যচর্চার মাধ্যম হিসেবে বশেমুরবিপ্রবি সাহিত্য সংসদ গত কয়েক বছরে একটি শক্ত জায়গা তৈরি করেছে। এই ধারা অব্যাহত রেখে সামনের দিকে এগিয়ে যেতে সবার সহযোগিতা কামনা করছি।”

Link copied!