• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বশেমুরবিপ্রবির ভর্তি প্রক্রিয়া শুরু ২২ ডিসেম্বর


বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২১, ০৬:০৩ পিএম
বশেমুরবিপ্রবির ভর্তি প্রক্রিয়া শুরু ২২ ডিসেম্বর

বঙ্গবন্ধু ♋শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তির চূড়ান্ত আবেদনের বিজ্ঞপ্তি বুধবার (১৫ ডিসেম্বর) প্রকাশ করেছে বিশ্ববিদ্য☂ালয় কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তি অনুযায়ী ভর্তি আবেদন শুরু হবে ২২ ডিসেম্বর থেকে। যা চলবে ৫ জানুয়ারি পর্যন্ত। এরপর আগামী ১৩ জানুয়ারি আবে🍎দনকারীদের চূড়ান্ত ফলাফল প্রকাশিত 🅰হবে।

বুধবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. মোরা🔥দ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তি𒅌তে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বশেমুরবিপ্রবি ২০২০-২১ শিক্ষাবর্ষে গুচ্ছভুক্ত ২০টি বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার🅘্থ🌳ীরা এতে আবেদন করতে পারবেন। প্রতি ইউনিটে আবেদন ফি ৫০০ টাকা করে ধার্য করা হয়েছে।

ভর্তি কার্যক্রম শেষ হওয়ার পর প্রকাশিত মেধা তালিকায় স্থান প্রাপ্ত প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের পর চূড়ান্ত মেধা তালিকা প্রকাশ করা হবে। আবেদনের সময় মোবাইল ফোন নম্বর ও ই-মেইল দিয়ে শিক্ষার্থীকে আবেদন করতে হবে। প্রদত্ত মোবাইল ফোন নম্বরে পরবর্তীতে শিক্ষার্থীদের ভর্তিসংক্রান্ত পরবর্তী ♒নির্দেশনা দেওয়া হবে।

এছাড়া ভর্তির আবেদনস𓆏ংক্রান্ত যেকোনো তꦍথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে জানিয়ে দেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয় ৷

Link copied!