• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২ পুলিশ কর্মকর্তার ওপর হামলা করে আসামি ছিনতাই


সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত: জুন ১২, ২০২২, ০৩:০৮ পিএম
২ পুলিশ কর্মকর্তার ওপর হামলা করে আসামি ছিনতাই

সোনারগাঁয়ে পুলিশের দুই কর্মকর্তার ওপর✅ হামলা করে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘ🔯টে। এ ঘটনায় রোববার (১২ জুন) সকালে মামলা করা হয়েছে। এরআগে শনিবার (১১ জুন) দুপুরে রূপগঞ্জের যাত্রামূড়া এলাকার পানি উন্নয়ন বোর্ড কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

হামলার শিকার দুই পুলিশ সদস্য হলেন সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন ও মেরাজুল ইসলাম সোহাগ। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকার রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদেﷺর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান।

জানা যায়, উপজেলার ভারগাঁও গ্রামের আব্দুল আউয়ালের ছেলে মো. আমিনের বিরুদ্ধে একটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ওয়ারেন্টভুক্ত আসামি মো. আম🃏িনের অবস্🤪থান জানতে পারে পুলিশ। পরে সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন ও মেরাজুল ইসলাম সোহাগ সাদা পোশাকে শনিবার দুপুরে কাঁচপুর সিনহা ওপেক্স গার্মেন্টের সামনে অভিযান চালিয়ে মো. আমিনকে গ্রেপ্তার করে দেহ তল্লাশি করে। তল্লাশি শেষে পুলিশভ্যানে উঠানোর সময় কৌশলে আমিন ভ্যান থেকে পালিয়ে যায়। পরে ধাওয়া করে পার্শ্ববর্তী রূপগঞ্জ উপজেলার যাত্রামূড়া এলাকার পানি উন্নয়ন বোর্ড কার্যালয়ের সামনে থেকে আমিনকে পুনরায় গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করে। এ সময় আমিনের নেতৃত্বে তার স্বজন হাফিজউদ্দিন, বিনা বেগম, আছমা বেগম, আউয়াল, শরীফ আরমানসহ ১০-১২ জনের একটি দল লোহার রড ও লাঠিসোটা নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা করে। এ সময় দুই পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে আহত করে। হামলাকারীরা একটি ওয়াকিটকি ওয়ারলেস, ইস্যুকৃত ওয়ারেন্টের কাগজ ও দুটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশের কয়েকটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত পুলিশ কর্মকর্তা মেরাজুল ইসলাম সোহাগের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা কেন্দ্রীয় পুলিশ লাইন হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

এদিকে পুলিশের ওপর হামলা করে আসামি ছিনিয়ে নেওয়ার ২৪ ঘণ্টার পার হয়ে গেলেও ওয়ারেন্টভুক্ত আসামিসহ ক൲াউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, “আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় এসআই ফারুক হোসেন বাদী হয়ে রোববার সকালে মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ছিনিয়ে নেওয়ার আসামিসহ ওয়াকিটকি ওয়ারলেস, ইস্যুকৃত ওয়ারেন্টের কাগজ ও মোবাইল সেট উদ্ধারের চেষ্টা চলছে।”
 

Link copied!