• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যুবককে মারধর, নবনির্বাচিত চেয়ারম্যানসহ আটক ৮


সাভার প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১, ০৯:৫৭ পিএম
যুবককে মারধর, নবনির্বাচিত চেয়ারম্যানসহ আটক ৮
মারধরের শিকার ইসরাফিল।

পূর্বশত্রুতার জেরে ঢাকার ধামরাইয়ে ইসরাফিল (২২♊) নামে এক যুবককে মধ্যযুগীয় কায়দায় হাত-পাঁ বেঁধে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মুজিবর রহমানসহ ৮ জনকে আটক করেছে পুলিশ।

সোমবাಌর (২২ নভেম্বর)♎ বিকেলে উপজেলার বালিয়া ইউনিয়নে ওই যুবককে মারধরের ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- বালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবর রহমান (৪৫), তার ভাতিজা সিয়াম (২০), সূত্রাপুর শান্তি কমিটির সভাপতি আব্দুল মজিদ (৭০), মজিদের ছেলে সামছুল হক (৪৫), তার নাতি সিহাব (১৭), পশ্চিম সূত্রাপুর মসজিদের সভাপতি মজিবর (৭০), রাজন (৩৫), শাম💜ীম (২৫), নাছিমা আক্তার (৩২) ও রাশে𒁏দা বেগম (২৭)।

স্থানীয়রা জানান, নির্বাচিত চেয়ারম্যান ও তার সঙ্গীরা ইসরাফিলকে কৌশলে বাসা থেকে ডেকে আনে। পরে তাকে হাত-পাঁ বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারধর করে। পরে এলাকাবাসী ইসরাফিলকে উদ্ধারের চেষ্টা করেন। তবে চেয়া꧟রম্যান মজিবুর রহমানের লোকজন দেশিয় অস্ত্র হাতে নিয়ে তাদের ধাওয়া করেন। এতে এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হলে ঘটনাস্থল থেকে চেয়ারম্যানসহ ৮ জনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় জিজ্ঞাসাবাদের 🦩জন্য  আট ব্যক্তিকে থানা আনা হয়েছে।”

এছাড়া ভুক্তভোগীর পরিবারের অভিযোগের ভিত্তিতে🅰 ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ❀পুলিশের এই কর্মকর্তা।  

Link copied!