• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাবুল আক্তারের দুই শিশু সন্তানকে জিজ্ঞাসাবাদ


মাগুরা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ০৫:৫৫ পিএম
বাবুল আক্তারের দুই শিশু সন্তানকে জিজ্ঞাসাবাদ

সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিಌতু হত্যা মামলায় তাদের দুই শিশু সন্তানকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ ব্যুারো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

সোমবার (৪ জুলাই) সকাল ১০টা থেকে দুপুর🌠 ১♕টা পর্যন্ত ৩ ঘণ্টা তাদের মাগুরা জেলা সমাজ সেবা অফিস কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

চট্টগ্রাম পুলিশ ব্যুরো অফ ইনভেসౠ্টিগেশন (পিবিআই) পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবু জাফর মো. ওমর ফারুক জানান, মহামান্য হাইকোর্টের নির্দেশে তিনি জেলা সমাজসেবা অফিসা🐼রের কক্ষে শিশু দুটির দাদা আব্দুল ওয়াদুদ মিয়ার উপস্থিতে জিজ্ঞাসাবাদ করেন। এ সময় জেলা সমাজ সেবা কর্মকর্তা, প্রভেশনাল অফিসারসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাবুল আক্তারের বাবা আব্দুল ওয়াদুদ মিয়া জানান, তার দুই নাতি-নাতনি বাবুল আক্তার ও ম🐼িতু দম্পতির দুই সন্তান আক্তার মাহামুদ মাহিদ (১২) ও শিশু কন্যা তাবাসুমকে (৭) সকাল ১০ টায়ে জেলা সমাজ সেবা অফিসারের কার্যালয়ে আনা হয়। তার উপস্থিতে তদন্তকারী কর্মকর্তা টানা তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন।

ওয়াদুদ মিয়া আরও জানান, তার সন্তান বাবুল আক্তার একজন সৎ, বলিষ্ঠ ও ন্যায়নিষ্ঠ পুলিশ অফিসার ছিলেন। পাঁচবার পিপিএম পদক পেয়েছেন🐎। তাকে ষড়যন্ত্র করে এ মামলায় ফাঁসানো হয়েছে।

জেলা সমাজসেবা কর্মকর্তা আরশাদুল ইসলাম জানান, তিনি মহামান্য হাইকোর্টের নির্দেশনা পালন করেছেন। সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার ও প্রয়াত মাহমুদা আক্তার মিতু দম্পতি𒅌র দুই শিশু সন্তানকে কোর্টের আদেশে তদন্ত কর্মকর্তাসহ সকলের সামনে হাজির করে সাক্ষ্য গ্রহণের ব্যবস্থা করেছ🌜েন। সব কিছু সফলভাবে সম্পন্ন হয়েছে।

Link copied!