• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পদ্মা সেতু নিয়ে ব্যঙ্গাত্মক পোস্ট, ২ যুবককে পিটুনি


মাগুরা প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৭, ২০২২, ০৮:৫৬ এএম
পদ্মা সেতু নিয়ে ব্যঙ্গাত্মক পোস্ট, ২ যুবককে পিটুনি

মাগুরা সদর উপজেলা হাজরাপুর ইউনিয়নের আলমখালী বাজার এলাকায় পদ্মা সেতু নিয়ে সামাজি🃏ক যোগাযোগ মাধ্যমে ব্যঙ্গাত্মক পোস্ট দেওয়া দুই যুবককে পিটিয়ে আহত করা হয়েছে।

রোববার (২৬ জুন) সন্ধ্যায় সদর উপজেলা হাজরাপুর ইউনিয়নের আলমখালী বাজারে এ ঘটনা ঘটে বলে স্থানীয় ই♐উপি চেয়ারম্যান জানিয়েছেন।

আহতরা হলেন হাজরাপুর গ্রামের মো. সোলাইমানের ছেলে মাসুꦗম রেজা (২৪) এবং একই এলাকার আকিদুল ইসলাম (২৮)।

মাসুম ঢাকায় একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে বিএসসির ছাত্র, আক🀅িদুল এক বছর আগে মালয়েশিয়া থেকে ফিরেছেন।

আহত মাসুম রেজা জানান, কয়েকদিন আগে আকিদুলের সঙ্গে শ্রীপুর উপজেলার বড়রিয়া বিলে ঘুরতে গিয়ে খামারপাড়া খালের ওপর বাঁশের তৈরি একটি সাকোতে দুই বন্ধু মোবাইল ফোন দিয়ে সেলফি তোলেন। সেই ছবি সম্প্রতি বন্ধু আকিদুল তার নিজের ফেসবুক আইডিতে পোস্ট করেন। ছবির ক্যাপশন লিখেছিলেন—আমরা পদ্মা সেতুতে উঠেছি। এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে🧔 ব্যাপক আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়।

রোববꦉার সন্ধ্যায় হাজরাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসেন আলমখালী বাজার এলাকায় নিজ কার্যালয়ে এ দুই যুবককে ডেকে আনেন। এরপর ওই দুই যুবককে চেয়ারম্যানসহ উপস্থিত তার সমর্থকরা পিটুনি দেন।

আহ꧙ত অবস্থায় ওই দুই যুবককে রাতে মাগুরা সদর হাসপাতালের ভর্তি করা হয়। পরে আহত অবস্থায় মাসুম হাসপাতাল ছেড়ে পালিয়ে যান।

এ বিষয়ে মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মিঠুন কুমার সাহা বলেন, “আহত অবস্থায় দুই যুবক ভর্তি হয়েছে। তাদের হাতে পায়ে ও মাথায় আঘাত রয়ౠেছে।”

হাজরাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবির হোসেন মুঠোফোনে জানান, দুই যু🥀বক বাঁশের সাকোতে ওঠে এবং পদ্মা সেতুর মধ্যে বাঁশ দেওয়া আছে বলে ফেসবুকে পোস্ট দিয়েছে। এ ঘটনায় স্থানীয় কয়েকজন যুবক তাদের চড়, থাপ্পড় 🅺মেরেছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, হাজরাপুরে পদ্মা সেতু নিয়ে ব্যঙ্গাত্মক পোস্টকে কেন্দ্র করꦛে দুই যুবককে মারধরের কোনো সংবাদ তাদের জানা নেই। যদি কেউ লিখিত অভিযোগ💧 করেন তাহলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!