• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কারাগারে বন্ধুত্ব, জামিনে বেরিয়ে সেই বন্ধুকে খুন


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০১:৩৭ পিএম
কারাগারে বন্ধুত্ব, জামিনে বেরিয়ে সেই বন্ধুকে খুন

২০১৪ সালে একটি খুনের মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে যান সাজু মিয়া। সেখানে তার সঙ্গে পরিচয় হয় জাহিদের𒅌। একসময় তাদের মধ্যে ভালো বন্ধুত্ব তৈরি হয়। এর মধ্যে দুইজনই জামিনে বেরিয়ে আসেন। জামিনে বেরিয়েই নেশার ঘোরে জাহিদকে খুন করেন সাꦬজু।

ঘটনাটি ঘটে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) জামালপুর সদর উপজেলার মহেশপুর কা𝄹লীবাড়ির স🦄ফি মার্কেট এলাকায় সাজু মিয়ার নিজ বাড়িতে।

সাজু মিয়ার বাবার নাম মৃত সাহেব আলী। নিহত জাহিদের বাড়ি🀅 জামালপুর পৌরসভার নয়াপাড়া পাঁচরাস্তা মোড় এলাকায়। তার বাবার নাম জবেদ আলী।

পুলিশ জানায়, স♍োমবার রাত ১১টার দিকে সাজু মিয়ার বাড়িতে যান জাহিদ। রাতে সাজু মিয়ার ঘরে বসে দুই বন্ধু মিলে নেশা করে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে ঘুম থেকে জেগে সাজু মিয়া ছুরি দিয়ে জাহিদকে গলা কেটে হত্যা করেন। বৃষ্টির মধ্যে সাজু মিয়া লাশ 🥀ঘর থেকে বের করে টেনে জামালপুর-ময়মনসিংহ মহাসড়কের পাশে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখে ফেলেন।

আশপাশের লোকজন কৌশলে সাজুর কাছ থেকে রক্তাক্ত ছুরিটি সরিয়ে নেন। তারা লাশসহ ঘাতক সাজু মিয়াকে আটকে রাখেন। ঘটনඣাটি তাৎক্ষণিক জামালপুর সদর থানায় জানানো হয়। সংবাদ পেয়ে থানা থেকে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহত জাহিদের লাশ উদ্ধার করেন এবং ൩সাজু মিয়াকে আটক করেন।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বিষয়টি নিশ্চিত🗹 করে জানান, এ ঘটনায় সাজু মিয়াকে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে ছুরি। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপা♑রে সদর থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

Link copied!