• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছাত্র বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৮, ২০২২, ০৩:৪২ পিএম
ছাত্র বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার

ফেনীর দাগনভূঁঞায় এক মাদ্রাসাছাত্রকে (১২) বলাৎকারের অভিযোগে একই মাদ্রাসার একজন শিক্ষককে গ্র🌺েপ্তার করেছে পুলিশ। ওই শিক্ষকের নাম আব্দুল্লাহ আল মাসুম (২২)।

বুধবার 🎶(২৮ জুলাই) রাতে ওই মাদ্রাসাশিক্ষককে দাগনভূঁঞা উপজেলার ৩ নম্বর পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের কেরোনীয়া তালিমুল কোরআন মাদ্রাসা ও এতিমখানা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে একই দিন ওই ছাত্রের নানী দাগনভূঁঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ𒁃কটি মামলা করেন।

গ্রেপ্তার আব্দুল্লাহ আল মাসুম🌸 নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমাম উল্যাহ পুর ইউনিয়নের খেমচন্দ্রপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মাদ্রাসার ওই ছাত্র কিতাব বিভাগের একজন আবাসিক ছাত্র। ওই শিক্ষকও মাদ্রাসায় আবাসিকের দায়িত্বে ছিলেন। ওই শিক্ষক প্রায় রাতে তার (💞ছাত্র) বিছানায় গিয়ে তাকে বলাৎকার করতেন। একপর্যায়ে বিষয়টি ওই ছাত্র তার পরিবারকে জানায়। এ ঘটনায় ওই ছাত্রের নানী বাদী হয়ে বুধবার রাতে দাগনভূঁঞা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলার পরই মাদ্রাসায় অভিযান চালিয়ে পুলিশ আবদুল্লাহ আল মাসুমকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। বৃহস্পতিবার দুপুরে ওই শিক্ষককে ফেনীর আদালতে প্রেরণ করা হয়েছে।

দাগনভূঁঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে ওই শিক্ষককে বি🧸রুদ্ধে থানায় মামলা, তাকে গ্রেপ্তার ও আদালতে পাঠানোর সত্যতা ন꧂িশ্চিত করেন।

Link copied!