• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চুয়াডাঙ্গার দুই ইউপিতে বিদ্রোহী প্রার্থীর জয়


চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১, ০৯:৪৩ এএম
চুয়াডাঙ্গার দুই ইউপিতে বিদ্রোহী প্রার্থীর জয়

চুয়াডাঙ্গার দামুড়হুদা ও জীবননগর উপজে🧔লার ৫টি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহীর কাছে হেরে গেছ൩েন নৌকার প্রার্থীরা।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যার পর এ ৫টি ইউনিয়নের ফল ঘোষণা করা হয়েছে। এতে ৩টিতে নৌকা আর ২টিতে নৌকার🌸 বিদ্রোহী প্রার্থী জয়লাভ করেছেন। 

𝓀এর আগে দু-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বৃহস্পতিবার (১১ নভেম্বর) ভোট অনুষ্ঠিত হয় চুয়াডাঙ্গা দুটি উপজেলার ৫টি ইউনিয়নে।♊ 

এছাড়া দামুড়হুদা উপজেলার দামুড়হুদা সদর, জুড়ানপুর, কার্পাসডাঙ্গা, কুড়ালগাছি এবং জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নে ভোট হয়েছে। এর মধ্যে দামুড়হুদা সদর, জুড়ানপুর ও সীমান্ত ইউনিয়নের আওয়ামী লীগের নৌকা জয়ী হয়েছে। আ🃏র কুড়ালগাছি ও কার্পাসডাঙ্গায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা জয়লাভ করেছেন। ত🐠াদের নিকট হেরেছেন নৌকার প্রার্থীরা। 

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল থেকে জানা গেছে, দামুড়হুদা সদর ইউনিয়নে নৌ💃কার প্রার্থী হযরত আলী ১২ হাজার ৭৭৯ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম জামায়াতে ইসলামীর প্রার্থ🍌ী শরীফুল ইসলাম মিল্টন (বর্তমান চেয়ারম্যান) পেয়েছেন ৮ হাজার ৪৩১ ভোট। জুড়ানপুর ইউনিয়নে নৌকার সোহরাব হোসেন পেয়েছেন ১২ হাজার ৯৫০ ভোট। তার নিকটতম (স্বতন্ত্র) রুহুল আমীন (ভোট বর্জনকারী) পেয়েছেন ৬ হাজার ৯০ ভোট। 

এছাড়া কুড়ালগাছিতে আওয়ামী লীগের বিদ্রোহী কামাল উদ্দিন ৮ হাজার ২২৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম জামায়াতে🉐 ইসলামীর সরফরাজ উদ্দিন পেয়েছেন ৬ হাজার ৬০৯ ভোট। কার্পাসডাঙ্গায় আওয়ামী লীগের বিদ্রোহী আব্দুল করিম ১৮ হাজার ৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম নৌকার খলিলুর রহমান পেয়েছেন ৮ হাজার ৯৯০ ভোট। 

এদিকে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নে জয়ী ইশাবুল ইসলাম মিল্টন মোল্লা নৌকা প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৫🌠৮৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের কে এম সাইফুল্লাহ পেয়েছেন ২ হাজার ৭৭৪ ভোট। 

Link copied!