• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কিশোরী অপহরণ ও ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ৮, ২০২২, ০৮:৩৫ পিএম
কিশোরী অপহরণ ও ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

শেরপুরে অষ্টম শ্রেণিপড়ুয়া এক কিশোরীকে অপহরণের পর ধর্ষণের দায়ে আবুল হোসেন না🀅মে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। 

রোববার দুপুরে ট্রাইব্যুনালের বিচারক আখতারুজ্জামান একমাত্র আসামির অনুপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আবুল হ🍌োসেন শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীবাগ ভিটাকান্দা এলাকার আব্দুল জুব্বারের ছেলে। মামলার শুরু থেকেই আসামি পলাতক রয়েছেন।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুলের পিপি অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু জানান, শহরের মোবারকপুর কইনাপাড়া মহল্লার হতদরিদ্র পরিবারের কন্যা ও পার্শ্ববর্তী যোগিনীমুড়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী। ওই কিশোরীকে ২০১৭ সালের ২১ সেপ্টেম্বর সকাল ১০টায় মাদ্রাসায় যাওয়ার পথে অজ্ঞাতনামা সহযোগীদের নিয়ে সিএনজিতে উঠিয়ে অপহ𝓰রণ করে আবুল হোসেন। ওই ঘটনায় ২ অক্টোবর আবুল  হোসেন তার বড় ভাই আনোয়ার হোসেন ও বাবা আব্দুল জব্বাܫরকে আসামি করে ট্রাইব্যুনালে মামলা করেন ভিকটিমের মা।

অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু আরো জানান, ঘটনার পর থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে এবং একই বছরের ১৫ ডিসেম্বর তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই আনোয়ার🦄ুল ইসলাম। ২০২০ সালের ৯ ডিসেম্বর প্রধান আসামি আবুল হোসেনের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়।  অপর দুই সহযোগী আসামিকে অভিযোগের দায় থেকে অব্যাহতি দেয় ট্রাইব্যুনাল। বিচারিক পর্যায়ে মামলার বাদী, ভিকটিম ও তদন্ত কর্মকর্তাসহ পাঁꦐচজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়।

Link copied!