• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এসএসসি পরীক্ষা: ২ শিক্ষক ও ৪ শিক্ষার্থী বহিষ্কার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৭:৩২ পিএম
এসএসসি পরীক্ষা: ২ শিক্ষক ও ৪ শিক্ষার্থী বহিষ্কার

এসএসসি ও সমমানের পরীক্ষা আজ বৃꦬহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে। কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহারের দায়ে পাবনায় দুই শিক্ষককে এবং অসদুপায় অবলম্বনের দায়ে জামালপুরে চার শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-

পাবনা

চাটমোহর উপজেলায় পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহারের দায়ে দুই শিক্ষককে বহিষ্কার করা হয়েছে। চাটমোহর সরকারি রাজ﷽া চন্দ্র নাথ ও বাবু শম্ভুনাথ পাইলট উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব আব্দুস ছালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আব্দুস ছালাম জানান, সকালে পরীক্ষা শুরুর পর চাটমোহর কেন্দ্রে ছাইকোলা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (কৃষি বিজ্ঞান) আবুল হাসান ও উত্তর সেনগ্রাম হাইস্কুলের সহকারী শিক্ষক (ভৌত বিজ্ঞান) মাসুদ রানা তাদের পকেটে মোবাইল ফোন থাকার বিষয়টি অস্বীকার করেন। সন্দেহ হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট জিজ্ঞাসাবাদে সত্যতা পাওয়ায় মোবাইল দুটি জ🐎ব্দ করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও এ𒆙ক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মমতাজ মহল ভ্রাম্যমাণ আদ♉ালতের মাধ্যমে ওই দুই শিক্ষককে কেন্দ্র থেকে দুই বছরের জন্য বহিষ্কার করেন।

জামালপুর

বকশীগঞ্জ উপজেলায় পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে চার পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। উপজেলার রাহিলা কাদির স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে পরিদর্শনে গিয়ে ইউএনও মুনমুন জাহান লিজা তাদে♏র♏ বহিষ্কার করেন।

মুনমুন জাহান লিজা জানান, নকল বিরোধী অভিযান ও শিক্ষাখাতে সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে এবংশিক্ষার্থীদের মধ্যে সচেতনতা বাড়াতে উপজেলা প্রশাসন কাজ করে যাবে।
 

Link copied!