• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আটঘরিয়ায় ১৪৪ ধারা জারি


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৯:৩২ এএম
আটঘরিয়ায় ১৪৪ ধারা জারি

পাবনার আটঘরিয়া 𒐪উপজেলায় আওয়ামী লীগ ও বিএনপি একই দিনে একই স্থানে বিক্ষোভ কর্মসূ🦩চি আহবান করায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত এই ১৪৪ ধারꦆা বলবত থাকবে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাকসুদা আক্তার মাসু ১৪৪ ধারা জারি 👍করে বিজ্ঞপ♉্তি দেন।

ইউএনও মাকসুদা আক্তার মাসু জানান, তেল, গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধির প্রতিবাদে ও অন্যান্য দাবিতে উপজেলার মাজপাড়া ইউনিয়নের নাদুরিয়া মোড় এলাকায় মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল চারট𝔍ায় আটঘরিয়া উপজেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশের প্রস্তুতি গ্রহণ করেছে।

অপর দিকে একই তারিখে ও একই স্থানে বেলা ৩টায় সারা দেশে জ🍌ামায়াত-বিএনপির নৈরাজ্য প্রতিহত করার মিছিল ও সমাবেশের আহ্বান করেছে উপজেলা আওয়ামী লীগ। এই কারণে উক্ত এলাকায় মঙ্গলবার সকাল ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত🌳 ১৪৪ ধারা জারি করা হয়েছে।

ইউএনও আরও জানান, এই সময়ের মধ্যে ১৪৪ ধারা জারিকৃত এলাকায় ৫ জন বা ততোধিক ব্যক্ত𝕴ি সমবেত হওয়া বা বেআইনিভাবে জনতা সংঘবদ্ধ হওয়া, সকল প্রকার সভা, সমাবেশ, মিছিল, মিটিং, মাইকিং, সকল প্রকার লাঠিসোঠা, বিস্ফোরক দ্রব্য, আগ্নেয়াস্ত্র প্রদর্শন ও নিষিদ্ধ ঘোষণা করা হলো।

এ বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়❀ার হোসেন বলেন, ১৪৪ ধারা জারিকৃত এলাকায় সকাল থেকেই অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। যেকোনো বিশৃঙ্খলা ঠেকাতে পুলিশ তৎপর রয়েছে। যদি কেউ ১৪৪ ধারা ভঙ্গ করার চেষ্টা করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!