• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফেনীতে মাদক মামলায় একজনের যাবজ্জীবন


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৮:২২ পিএম
ফেনীতে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

ফেনীতে মাদক মামলায় একজনের যাবজ্জীবন এবং অপর একজনের ১০ বছরের কারাদণ্ডের রায় দিয়েছেন আদা꧑লত।

সোম🐓বার (১৯ সেপ্টেম্বর) ফেনীর অতিরিক্ত দায়রা জজ সৈয়দ মো. কায়সার মোশাররফ ইউসুফ এ রায় দেন। 

আসামিরা হলেন, কুমিল্লার বাটপাড়া এলাকার মৃত ফরিদ মিয়ার ছেলে মো. জাবেদ (৪২) ও  দাউদকান্🏅দি থানার রায়পুর এলাকার আবুল হোসেনের ছেলে মো. রাজিব (৩০)।

এ ছাড়া যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিকে ৫ হাজার টাকা, অনাদায়ে 🃏আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ বছর সাজাপ্রাপ্ত আসামিকে ৩ হাজার টাকা, অনাদায়ে আরও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত।

মামলা সূত্রে জানা যায়, ২০১০ সালের ২১ সেপ্টেম্বর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর উপজেলার ফতেহপুর এলাকায় জবেদ🧜 ও রাজিবকে ৩০ বোতল ও ২০ বোতল ౠফেনসিডিলসহ ফেনী থানা পুলিশ আটক করে।

এ ঘটন🃏ায় ফেনী থানার তৎকালীন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. নজরুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রꦯব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) এর টেবিল ৩ (খ) ধারায় একটি মামলা করেন। তদন্ত শেষে থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) যোবায়দা নাহার দুই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দায়ের করেন।  

আদালতে সরকার পক্ষে মামলা পরিচালনা করেন ফেনীর সিনিয়র সহকারী ꦯকৌসুলী দ্বিজেন্দ্র কুমার কংশ✨ বনিক।

দ্বিজেন্দ্র কুমার কংশ বনিক জানান, আসামিরা জামিনে ছাড়া পাওয়ার পর থেকে দীর্ঘ ১১ বছর পলাতক রয়েছেন। রায় ঘোষণার সময়ও তারা অনুপস্থিত ছিলেন। তারা যখন 🐓আদালতে আত্মসমর্পন করবেন অথবা গ্রেপ্তার হব🔥েন তখন থেকে তাদের সাজা কার্যকর হবে।

Link copied!