• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইউএনওর বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৪:৫২ পিএম
ইউএনওর বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহাদাত হুসেইনের বদলির আদ🥂েশ প্রত্যাহারের দাব🍎িতে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। এ

রোববার (২৫ আগস্ট) সকালে কালিহাতীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপজেলার সকল সরকারি দপ্তরে তালা লাগিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে বিক🉐্ষোভ করেন।

বিক্ষোভ চলাকালে উপজেলার সরকারি দপ্তরগুলোর সকল কার্যক্ꦺরম বন্ধ ছিল। পরে দুপুর দেড়টার দিকে শিক্ষার্থীরা বিক্ষোভ শেষ করলেও দপ্তরগুলোর কার্যক্রম বিকেল পর্যন্ত বন্ধই থাকে।

জানা যায়, বৃহস্পতিবার (২📖২ আগস্ট) রাতে কালিহাতী উপজেল🧔া নির্বাহী কর্মকর্তার বদলির আদেশ ছড়িয়ে পড়লে শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয়। পরে শিক্ষার্থীরা মশাল মিছিলসহ নানান কর্মসূচি পালন করেন।

শিক্ষার্থী রাসেল, আল আমিন, সাব্বির রাশেদুল, হাবিব ও সাজিদ বলেন, “কালিহাতীর ইউএ🐠নও শাহাদাত হুসেইন একজন ভালো মানুষ। তিনি শিক্ষাক্ষেত্রে কালিহাতীতে ব্যাপক উন্নয়ন করেছে। তিনি শিক্ষার্থীদের জন্য মিডিয়া এন্ড আইটি সেন্টার প্রতিষ্ঠা করেছেন। সকল শ্রেণি-পেশার মানুষ তার কাছে গিয়ে স্বাচ্ছন্দে কথা বলতে পারেন। হঠাৎ করেই তার বদলির আদেশ আমরা মানি না। আমরা চাই তিনি কালিহাতীতে থাকুক।” এসময় শিক্ষার্থীরা দ্রুততম সময়ের মধ্যে বদলির আদেশ প্রত্যাহার করার দাবি জানান।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার ঢাকা বিভাগীয় কমিশℱনারের সিনিয়র সচিবের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বদলি করে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় বদলি করা হয়৷

Link copied!