• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিজেদের পাতা ফাঁদে প্রাণ গেল স্বামী-স্ত্রীর


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০৭:৪৯ পিএম
নিজেদের পাতা ফাঁদে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় চুরি ঠেকাতে আখক্ষেতে পেতে রাখা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রী নিহত ⛎হয়েছেন।

রোববার (২৫ আগস্ট) সকালে উপজেলার রসুলপুর ইউনিয়নের হামকুড়া গ্রামে এ দুর্ঘটনা ঘট✃ে। নিহতরা হলেন ওই গ্রামের কৃষক আরশেদ আলী ও তার স্𓂃ত্রী রহিমা বেগম।

স্থানীয়রা জানান, উপজেলার হামকুড়া গ্রামের নঈম উদ্দিনের ছেলে কৃষক আরশেদ আলী বাড়ির পাশেই তার জমিতে ღআঁখ চাষ করেছেন। আঁখ বড় হওয়ায় ঘটে চুরির ঘটনা। আবার রাতের বেলা শিয়াল ক্ষেতে প্রবেশ করে আঁখ নষ্ট করে♐। তাই এসব রোধ করতে ক্ষেতের চারপাশে খুঁটির সঙ্গে জিআই তার দিয়ে বেড়া দিয়ে রাতে দেন বিদ্যুৎ সংযোগ।

রোববার সকালে আর🅘শেদ ও তার স্ত্রী রহিমা ক্ষেত দেখতে যান। জিআই তারে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার কথা ভুলে যান তারা। ক্ষেতে প্রবেশ কর💟তেই বিদ্যুৎস্পৃষ্ট হন রহিমা। স্ত্রীকে বাঁচাতে স্বামী আরশেদ এগিয়ে এলে তিনিও তারের সঙ্গে জড়িয়ে পড়েন। আশেপাশে কেউ না থাকায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান কাজী মাহবুবুল হক মাসুদ বলেন, আরশ🌞েদ আলী নিজের আঁখক্ষেত মানুষ ও শিয়ালের হাত থেকে রক্ষার জন্য ক্ষেতের চারপাশের বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন। নিজের পাতা ফাঁদেই তাদের মৃত💞্যু হয়েছে।

ঘাটাইল থানার পরিদর্শ✨ক (তদন্ত) সজল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের ছেলের লিখিত আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

Link copied!