• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তেঁতুলিয়ায় ভারতীয় তরুণী আটক


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ১১:৫২ এএম
তেঁতুলিয়ায় ভারতীয় তরুণী আটক

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুর এলাকাꦬ থেকে সানজিদা𝔉 রুমা (২৩) নামের এক ভারতীয় তরুণীকে আটক করেছে বিজিবি। 

মঙ্গলবার (৩০ জুলাই) অবৈধ অনুপ্রবেশের কারণে তাকে আটক করে তেঁতুলিয়া মডেল থানায় ⭕নেওয়া হয়েছে। 

পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটꦕেন্যান্ট কর্নেল জি🌃য়াউল হক বিষয়টি নিশ্চিত করেন।

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুর ১২টার দিকে ভজনপুরের বামনপাড়া এলাকায় বো🐼রকা পরিহিত ওই তরুণীকে ঢাকা-বাংলাবান্ধা মহাসড়কে এলোমেলোভাবে হাঁটতে দেখে স্থানীয়রা। সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করলে একপর্যায়ে হিন্দিতে কথা বলতে শুরু করেন তিনি। পরে তাকে স্থানীয়দের সহায়তায় ভজপনুর ইউনিয়ন পরিষদে নিয়ে আসা হয়। 

খবর পেয়ে বিজিবি ঘটনাস্থলে পৌঁছে জিজ্ঞা⭕সাবাদ করলে জানান তার নাম সানজিদা রুমা (২৩)। তিনি ভারতের মহারাষ্ট্র রাজ্যের রাজধানী মুম্বাইয়ের বানꦆ্দ্রা এলাকার বাসিন্দা।

তরুণী জানান, তার বাবা মুসলিম, মা হিন🧸্দু সম্প্রদায়ের। তার মা শান্তির বাড়ি পঞ্চগড়ে। কিন্তু পঞ্চগড়ে কোথায় তার নানাবাড়ি তিনি জানেন না, কখনো 𝓀আসেননি। তিনি একটি প্রাইভেট কারে করে শিলিগুড়ি থেকে পঞ্চগড়ে পৌঁছান। কিন্তু তিনি জানেন না পঞ্চগড় ভারতের বাইরের একটি জেলা।

তরুণীর কথাবার্তায় অসংলগ্নতা দেখা গেল♏েও তিনি মানসিক ভারসাম্যহীন নয় বলে ধারণা বিজিবির। পরে তাকে তেঁতুলিয়া মডেল থানায় জিজ্ঞাসাবাদের জন্য আটক রাখা হ꧙য়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমা🀅র রায় বলেন, বিজিবির পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য তরুণী আটক রয়েছেন।

এ বিষয়ে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউল হক বলেন, যেহেতু ওই তরুণী অবৈধ অনুপ্রবেশ করেছেন, তাই তাকে আটক করে তেঁতুলিয়া মডেল থানায় দেওয়া হয়েছে। এ ঘটনায় অবৈধ অনুপ্রবেশের মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 

Link copied!