• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারতীয় পুলিশ সদস্য আটক


ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৩:৪২ পিএম
ভারতীয় পুলিশ সদস্য আটক
ছবি : সংগৃহীত

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে পিভি জন সিলভার রাজ নামের এক ভারতীয় পুলিশ সদস্যকে আটক করেছে বিজিবি। সোমবার (১২ আগস্ট) বিকেলে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে প্রত্যাবর্তনের চেষ্টাকালে মহেশপুর ৫৮ ব্যাটালিয়ন বিজিবি তাকে আটক করে।
আটক পিভি জন সিলভার রাজের বাড়ি তামিলনাড়ু প্রদেশের ত্রিসিটি জেলা ইকুদু থানার আনগুনগর গ্রামে। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ৫৮ বিজিবির পরিচালক মো. আজিজুস শহীদ।
মো. আজিজুস শহীদ জানান, অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে গত ২২ মার্চ মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) পিভি জন সিলভার রাজ নামের এক ভারতীয় পুলিশ সদস্যকে আটক করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়। গত ১৩ জুন আদালত থেকে জামিনপ্রাপ্ত হয়ে পলাতক থাকেন পিভি জন। সোমবার (১২ আগস্ট) বিকেলে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারতে প্রত্যাবর্তনের চেষ্টাকালে আবারও তাকে আটক করা হয়। আটক ভারতীয় পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা করে মঙ্গলবার (১৩ আগস্ট) মহেশপুর থানায় সোপর্দ করা হয়। 
মহেশপুꩵর থানা কর্তৃক সন্ধ্যায় আসামিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত হাজির করলে রাতেই তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। পরে রাত ৮টার দিকে আটক ভারতীয় পুলিশ সদস্যকে ঝিনাইদহ জেলা কারাগারে হস্তান্তর করা হয় বলে জানান ৫৮ বিজিবির পরিচালক আজিজুস শহীদ।

Link copied!