• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২০ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাথা গোঁজার ঠাঁই পেল নির্যাতনের শিকার সেই বাবা-ছেলে


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৩, ০২:৪৯ পিএম
মাথা গোঁজার ঠাঁই পেল নির্যাতনের শিকার সেই বাবা-ছেলে

ফরিদপুরের মধুখালী উপজেলায় একটি বিদ্যালয়ের শ্রেণিকক্ষেไ আটকে নির্মম নির্যাতনের শিকার সেই বাবা-ছেলেকে আশ্রয়ণ প্রকল্পের ঘর দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে মধুখালী উপজেলার নির্বাহী কমকর্তা মো. আশি🍌কুর রহমান চৌধুরী নির্যাতিত ইয়ামিন মৃধাকে ঘরের চাবি ত𒁏ুলে দেন।

এ সময় মধুখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) শামিম আরা, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহ❀িদুল ইসলাম উপস্থিত♔ ছিলেন।

ফরিদপুরের মধুখালী পৌরসভার ♋দাউলিয়া আশ্রয়ণ প্রকল্পের আওতায় ইয়ামিন মৃধা ও তার পরিবারকে জমিসহ একটি ঘর প্রদান করে উপজেলা প্রশাসꦐন। ২ শতাংশ জমিসহ একটি পাকা ঘর পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন ইয়ামিন মৃধা।

গত ১৭ মার্চ উপজেলার জাহাপুর ಌইউনিয়নের আড়ুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষে ইয়ামিন মৃধা (৪০) ও তার ছেলে রাজন মৃধাকে (১৫) নির্মমভাবে নির্যাতন করা হয়। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে। পরে ঘটনার সঙ্গে জড়িত থাকায় কয়েকজনকে গ্রেপ্🔯তার করে পুলিশ। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম।

Link copied!