• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২, ১২:৩০ পিএম
পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই
শেখ আকরাম

কুমিল্লার মুরাদনগরের বাঙ্গরায় পুলিশের ওপর হামলꦚা করেཧ আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় রনি নামের পুলিশের এক উপপরিদর্শক (এসআই) আহত হয়েছেন।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় 💯বাঙ্গরা বাজার থেকে শেখ আকরাম নামের ওই আসামিকে হাতকড়াসহ ছিনতাই▨ করা হয়।

আসামি ⭕আকরামের বড় ভাই বাঙ্গরা সদর ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের নেতৃত্বে এ ঘটনা ঘটেছে।

পুলিশ এবং স্থানীয়রা জানান, ৪ সেপ্টেম্বর ফুয়াদ নামের এক স্কুলছাত্রকে মারধর করে মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় বৃহস্পতিবার বাঙ্গরা বাজার থানায় মামলা করেন দৌলতপ꧒ুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ইকবাল হোসেন। এতে স্বেচ্ছাসেবক লীগ কর্মী ও সদর ইউপি চেয়ারম্যান জাকির ♓হোসেনের ছোট ভাই শেখ আকরামসহ চারজনকে আসামি করা হয়।

শুক্রবার সন্ধ্যায় আ𒉰সামিদের গ্রেপ্তারে খাপুরা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শেখ আকরামকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়ার পথে বাঙ্গরা বাজারে ইউপি চেয়ারম্যান জাকির হোসেনের নেতৃত্বে ৩০-৪০ জন ব্যক্তি প൩ুলিশের ওপর হামলা করেন। এ সময় হাতকড়া পরিহিত আকরামকে ছিনিয়ে নেওয়া হয়। এতে পুলিশের এসআই রনি আহত হন।

এদিকে অভিযোগ অস্বীকার করে ইউপি চেয়ারম্যান জাকির হোসেন বলেন, “আমরা পুলিশের ওপর হামলা করিনি। আমার ভা💟ই শেখ আকরামকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে। এলাকার লোকজন তাকে গ্রেপ্তারের প্রতিবাদ করেছে। আসামি ছিনতাইয়ের ঘটনা সঠিক ন♈য়।”

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি ইকবাল হোসেন জানান, এজাহার নামীয় আসামি শেখ আকরামকে খাপুরা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। তাকে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারে পুলিশের ওপর হামলা করে হ্যান্ডকাফসহ আসাম𝓡ি আকরামকে ছিনিয়ে নেওয়া হয়। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!