• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাথরুম থেকে আ.লীগ নেতার লাশ উদ্ধার


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৫:৫৯ পিএম
বাথরুম থেকে আ.লীগ নেতার লাশ উদ্ধার

কক্সবাজারের চকরিয়ায় জাহাঙ্গীর আলম বুলবুল নামে এক আওয়🍬ামী লীগ নেতার লাশ উদ্🍃ধার করেছে পুলিশ। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভার ভরামুহুরীস্থ বাসা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

জাহাঙ্গীর আলম♕ বুলবুল চকরিয়া উপজেলার সাবেক ভাইস চেয়া♊রম্যান ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি।

স্বজনরা জানিয়েছেন, বুলবুলে♏র স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে চট্টগ্রামের বাসায় থাকেন। তবে, বর্তম🤡ানে পরিবারের অন্য সদস্যরা দেশের বাইরে আছেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্💜ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, পরিচিতরা জানিয়েছেন জাহাঙ্গীর বুলবুলকে কয়েকদিন ধরে দেখা যাচ্ছে না। এতে সন্দেহ হলে তার বাসায় গিয়ে দেখা যায় দরজা ভেতর থেকে বন্ধ। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে বাসার বাথরুমে💞 তার মরদেহ পড়ে থাকা অবস্থায় পায়। মরদেহটি উদ্ধার করা হয়েছে।

চন্দন কুমার চক্রবর্তী আরও জানান, ধারণা করা হচ্ছে দুই-তিন দিন আগে তার মৃত্যু হয়েছে। মরদেহ ফুলে গেছে। তিনি হার্টের রোগী ছিলেন। তাই স্ট্রোক করে মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। পরিবারের অভ🃏িযোগ না থাকায় কো♌নো আইনি ব্যবস্থা নেওয়া হয়নি। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Link copied!