• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কাজে না ফেরা পুলিশ সদস্যদের বিষয়ে যা জানালেন উপদেষ্টা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১২:৪৩ পিএম
কাজে না ফেরা পুলিশ সদস্যদের বিষয়ে যা জানালেন উপদেষ্টা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পর থেকে যেসব পুলিশ সদস্য এখনও কাজে যোগ দেননি তাদের আর যোগদান করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্র উপদেষ্টা লে. জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌ🐭ধুরী। তিনি জানান, তাদের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের ব্যবস্থা গ্রহণ করা হবে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) গাজীপুরের কালিয়াকৈরে বাংলাদেশ আনসার ও গ্๊রাম প্রতিরক্ষা বাহিনীর ৪০তম বিসিএস (আনসার) ক্যাডার কর্মকর্তা ও ২৫তম ব্যাচ (পুরুষ) রিক্রুট সিপাহিদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ শেষে সাংবাদিকদের প্র🃏শ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্র উপদেষ্টা।

স্ဣবরাষ্ট্র উপদেষ্টা আরও বলেন, “এখনও কাজে যোগ দেয়নি এমন পুলিশের সংখ্যা খুবই নগণ্য। আমরা তাদের ব্যাপারে তথ্য অনুসন্ধান করছি। আপনারাও তাদের সম্পর্কে কোনো তথ্য থাকলে আমাদের জানাত🔯ে পারেন। পুলিশের যেসব সদস্য অপকর্মের সঙ্গে জড়িত তাদের কিছুতেই মাফ করা হবে না।”

এর আগে মঙ্গলবার পাঠানো এক বিজ্ঞপ্তিতে পুলিশ সদর দপ্তর জানিয়েছে, পুলিশের ১৮৭ সদস্য এখনও কাজে যোগ দেননি। বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১ আগস্ট থেকে মঙ্গলবার পর্যন্ত বাংলাদেশ পুলিশের🅺 ১৮৭ জন সদস্য কর্মস্থলে অনুপস্থিত রয়েছেন। এরমধ্যে ডিআইজি পদমর্যাদার ১ জন, অতিরিক্ত ডিআইজি ৭ জন, পুলিশ সুপার ২ জন, অতিরিক্ত পুলিশ সুপার ১ জন, সহকারী পুলিশ সুপার ৫ জন, পুলিশ পরিদর্শক ৫ জন, এসআই ও স💖ার্জেন্ট ১৪ জন, এএসআই ৯ জন, নায়েক ৭ জন এবং কনস্টেবল আছেন ১৩৬ জন।

Link copied!