• ঢাকা
  • শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১, ২ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাসের সঙ্গে ৩ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ১


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৪, ১১:১৩ এএম
বাসের সঙ্গে ৩ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ১

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বাসাইলে যাত্রীবাহী বাসের সঙ্গে একই সময় তিনটি মোটরসাইকেౠলের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন মোটরসাইকেল তিনটির আরও পাঁচ আরোহী। গতকাল শুক্র♏বার রাতে মহাসড়কের বাসাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

ইটাখোলা হাইওয়ে পুলিশের উপপ⭕রিদর্শক (এসআই) বিল্লাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

নিহত আরিফ হোসেন (২৬) পুরান ঢাকার কেরানীগঞ্জের রফিকুল ইসলামের ছেলে। আহতরা হলেন একই এলাকার হাবিব ও ইয়ামিন, নরসিংদীর জিনারদী এলাকার আতিকুর রꦰহমান, আরিফ ও সৃজন মিয়া।

পুলিশ সূত্রে জানা যায়, দুটি মোটরসাইকেলে চেপে সিলেটে ভ্রমণ শেষে♊ ঢাকার কেরানীগঞ্জে ফিরছিলেন আরিফ ও তাঁর দুই বন্ধু। একই সময়ে আরেকটি মোটরসাইকেলে করে নরসিংদীর জিনারদী এলাকার অপর তিনজন ঢাকার দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল তিনটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আরিফ হোসেনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে নরসিংদী জেলাﷺ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তিনজনকে ঢাকায় পাঠানো হয়।

এসআই বিল্লাল হোসেন জানান, ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনাবাহিনী নিহত ও আহতদের উদ💖্ধার করেছে। অভিযুক্ত বাসটি ঘটনাস্থলে থাকলেও পালিয়েছেন চালক🔥 ও সহযোগী। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!