• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১০০ ভরি সোনাসহ চোরাকারবারি আটক


মাগুরা প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০৭:৩৬ পিএম
১০০ ভরি সোনাসহ চোরাকারবারি আটক

মাগুরায় ১০০ ভরি সোনার ১০টি বারসহ এক চোরাকারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার (২৯ জুন) বিকেলে তাকে মাগুরা পা꧋রনান্দুয়ালী বাস টার্মিনাল এলাকা থেকে আটক করা হয়।

আটক চোরাকারবারির নাম সাকিব হোসেন (২২)। 🅺তিনি যশোরের শার্শা উপজেলার পুটখꦅালী গ্রামের ইয়াজুল ইসলামের ছেলে।

মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে পরিদর্শক কবির আহম্মেদ জানান, মাদকদ্রব্য নি💞য়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা গোপন সূত্রে জানতে পারেন চট্টগ্রাম থেকে যশোরগামী ঈগল পরিবহনের বাসে এক যাত্রী ইয়াবার চালꦇান নিয়ে যশোর যাচ্ছেন। পথিমধ্যে তারা ওই পরিবহনের বাসটিকে মাগুরা পারনানান্দুয়ালী বাস টার্মিনাল এলাকায় থামান। এরপর বাসটির সন্দেহজনক যাত্রীদের তল্লাশি করেন। এ সময় বাসযাত্রী সাকিব হেসেনের দেহ তল্লাশি করে তার জুতার মধ্যে থেকে ১০০ ভরি ওজনের ১০টি সোনার বার উদ্ধার হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি সোনার বারগুলো ঢাকা থেকে যশোর বহন করে নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করেছেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক কবির 🦂আহম্মেদ জানান, রাতে সোনার বারসহ চোরাকারবারি সাকিব হোসেনকে সদর থানায় হস্তান্তর করা হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, তারা জানতে পেরেছেন সোনার বারসহ এক চোরকারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তাকে এখনও থানায় সোর্পদ করা হয়নি। থানায় আনা হলে তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 

Link copied!